Loading...

ইঁদুরের পকেটমানি (হার্ডকভার)

লেখক: জে. আলী

স্টক: স্টকে আছে (১০ এর বেশি কপি আছে)

২৪০.০০ ১৫৬.০০

একসাথে কেনেন

ইঁদুরের পকেটমানি: পণ্য নয়, বিক্রি করুন নিজেকে। পেশা হিসেবে বিক্রয়বিদ্যাকে গুরুত্ব দিয়ে লেখা এই বই শুধু বিক্রয়কর্মীদের জন্য নয় সমাজের যেকোনো শ্রেণি-পেশার মানুষের মনের খোরাক জোগাবে এই বই। কারণ এই বই পড়ে আপনি উপলব্ধি করতে পারবেন-পৈশাগত সফলতা কেন জরুরি, পেশাগত জীবনে কীভাবে সফল হওয়া যায়, ঊর্ধ্বতন কর্মকর্তার আস্থাভাজন কীভাবে হওয়া যায়, সহকর্মীদের ভালোবাসা ও সহযোগিতা কেন সফলতার পথের পাথেয়। একজন মানুষ কীভাবে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করবে, অন্যের কাছে আকর্ষণীয় করবে এবং তার দৈনন্দিন জীবন কীভাবে সরলীকরণ করবে তার বিস্তারিত আলোচনা রয়েছে বইটিতে। যারা প্রচ আত্মবিশ্বাসী হতে চান, কর্মদক্ষতা বাড়াতে চান, নিজের ওপর ভরসা করতে চান, নিজের ব্যক্তিত্বকে আকর্ষণীয় করে গড়ে তুলতে চান, জনপ্রিয় হতে চান, আরও বেশি ভালোবাসা পেতে চান তাদের জন্য রয়েছে বাস্তববাদী জ্ঞানপ্রসূত দিকনির্দেশনা।
Edurer pocket money,Edurer pocket money in boiferry,Edurer pocket money buy online,Edurer pocket money by J. Ali,ইঁদুরের পকেটমানি,ইঁদুরের পকেটমানি বইফেরীতে,ইঁদুরের পকেটমানি অনলাইনে কিনুন,জে. আলী এর ইঁদুরের পকেটমানি,Edurer pocket money Ebook,Edurer pocket money Ebook in BD,Edurer pocket money Ebook in Dhaka,Edurer pocket money Ebook in Bangladesh,Edurer pocket money Ebook in boiferry,ইঁদুরের পকেটমানি ইবুক,ইঁদুরের পকেটমানি ইবুক বিডি,ইঁদুরের পকেটমানি ইবুক ঢাকায়,ইঁদুরের পকেটমানি ইবুক বাংলাদেশে
জে. আলী এর ইঁদুরের পকেটমানি এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 180.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Edurer pocket money by J. Aliis now available in boiferry for only 180.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১২০ পাতা
প্রথম প্রকাশ 2022-10-14
প্রকাশনী কলি প্রকাশনী
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

জে. আলী
লেখকের জীবনী
জে. আলী (J. Ali)

বর্তমান সময়ের জনপ্রিয় লেখক জুলফিকার আলী জে. আলী নামে পাঠক মহলে সমধিক পরিচিত। হুমায়ুন পরবর্তী বাংলা সাহিত্যে যে কয়জন লেখক পাঠক মহলে ব্যাপক সমাদৃত হয়েছেন জে. আলী তাদের মধ্যে অন্যতম। তার লেখায় টান আছে, আছে পাঠককে শেষ পর্যন্ত ধরে রাখার চমৎকার কৌশল। পুরুষ্কার প্রাপ্ত এই লেখককে আত্ব-উন্নয়নমূলক বই লেখার জন্যে বলা হয়-বাংলাদেশের ডেল কার্নেগী। টাঙ্গাইল শহরের পূর্ব পাশে পয়লা গ্রামে ১৯৭৯ সালে জন্ম নেয়া এই লেখক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পূর্ণ করেন। এরপর ঢাকায় এসে ইংরেজী সাহিত্যে এম.এ এবং এলএলবি ডিগ্রী অর্জন করেন ভেতরের তাগিদ থেকে। বর্তমানে কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয়ে পি.এইচ.ডি গবেষনারত। দেশের বেসরকারি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে প্রায় দেড়যুগ সময় ধরে অধ্যাপনা করছেন। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতা জীবন শুরু। এরপর দেশের বৃহত্তম বেসরকারী বিশ্ববিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে শিক্ষকতা করেন দশ বছরেরও অধিক সময়। এছাড়াও খন্ড কালীন শিক্ষক হিসেবে পড়িয়েছেন-ড্যাফোডিল, গ্ৰীন, পিপলস্, প্রাইম, আই আই ইউ সি (ঢাকা ক্যামপাস), এ। বর্তমানে ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে কর্মরত আছেন-দ্যা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ স্কলার্স (আই ইউ এস) এ । দেশে ও বিদেশের বিখ্যাত জার্নালে তার ১৫ টি গবেষণাপত্র প্রকাশিত হয়েছে তার। ”আপনি খুঁজছেন চাকরী কিন্তু নিয়োগকর্তা খুঁজছেন কী?” এই নামে ২০০৮ সালে একুশে বইমেলায় প্রকাশিত হয় তার প্রথম বই। ছাত্রছাত্রী ও চাকরী প্রার্থীদের জন্য লেখা - ”সফলতার প্রথম পাঠ” পাঠক মহলে সমাধৃত হয় ব্যাপক ভাবে। তার লেখা সেলস এন্ড মার্কেটিং নিয়ে "ইঁদুরের পকেট মানি", পিছিয়ে পড়া ও হতাশাগ্রস্ত ছাত্র-ছাত্রী জন্য লেখা "সফলতার দ্বিতীয় পাঠ- চাবুক", এবং একুশে গ্রন্থমেলা- ২০২০ এ প্রকাশিত আত্ম-উন্নয়ন মুলক বই-"কিংবদন্তীর নীরব ধন" পাঠক মহলে ব্যাপক সাড়া জাগিয়েছে। তাঁর লেখা "লাবনী পয়েন্ট" ও "উপেক্ষা" ছোট গল্পগ্রন্থ দুইটিও নজর কেড়েছে সুধী মহলের। তাঁর লেখা উপন্যাস "অভিশাপের" জন্য পেয়েছেন মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২০ এবং সাহিত্য বিশেষ অবদানের জন্য পেয়েছেন "মিডিয়া জার্নালিস্ট ফোরাম অ্যাওয়ার্ড ২০১৯"। তিনি একজন সফট স্কিল এবং সেলস ট্রেইনার হিসেবে দেশ এবং দেশের বাইরে পরিচিতি পেয়েছেন ব্যাপকভাবে। শিক্ষকতার পাশাপাশি আত্ম-উন্নয়ন মূলক বই লিখে অল্প সময়ে খ্যাতির শীর্ষে অবস্থান করছেন লেখক জে আলী।

সংশ্লিষ্ট বই