Loading...

সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা (পেপারব্যাক)

স্টক: স্টকে আছে (২ এর বেশি কপি আছে)

১৩০.০০ ১১০.৫০

বুজুমবুরা জিওলজিক্যাল মিউজিয়ামের দক্ষিণ পাশের লেন দিয়ে একটা গাড়ি বেরিয়ে এলো । উঠল লেক ড্রাইভ এভিনিউতে । কালো রং-এর গাড়ি । জানালার কাচে কালো শেড দেওয়া । গাড়িটি এগিয়ে চলল সেন্ট্রাল স্কোয়ারের দিকে । সেন্ট্রাল স্কোয়ার থেকে কয়েকটা বড় রাস্তা এদিক-ওদিক বেরিয়ে গেছে । লেক ড্রাইভ এভিনিউ সেন্ট্রাল স্কোয়ার থেকে বেরিয়ে সমান্তরালে পশ্চিম দিকে এগিয়ে গেছে । কালো গাড়িটা লেক ড্রাইভ এভিনিউ ধরে পশ্চিম দিকে ছুটে চলল । রাত তখন ৯টা । এ সময় লেক ড্রাইভের গোটা এই এলাকা জনবিরল হয়ে পড়ে । লেকের রুজিজি নদী তীরের রুজিজি ন্যাশনাল পার্কের কাছাকাছি তখন গাড়িটা । কালো গাড়িটা বেশ স্পিড নিয়ে এগিয়ে চলছিল । এলাকাটা জনবিরল বলে নির্ধারিত গতি মানার তেমন প্রয়োজন ছিল না, তার উপর ছিল রাত ।
Saimum Series 64 Bipode Bujumbura,Saimum Series 64 Bipode Bujumbura in boiferry,Saimum Series 64 Bipode Bujumbura buy online,Saimum Series 64 Bipode Bujumbura by Abul Asad,সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা,সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা বইফেরীতে,সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা অনলাইনে কিনুন,আবুল আসাদ এর সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা,Saimum Series 64 Bipode Bujumbura Ebook,Saimum Series 64 Bipode Bujumbura Ebook in BD,Saimum Series 64 Bipode Bujumbura Ebook in Dhaka,Saimum Series 64 Bipode Bujumbura Ebook in Bangladesh,Saimum Series 64 Bipode Bujumbura Ebook in boiferry,সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা ইবুক,সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা ইবুক বিডি,সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা ইবুক ঢাকায়,সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা ইবুক বাংলাদেশে
আবুল আসাদ এর সাইমুম সিরিজ ৬৪ : বিপদে বুজুমবুরা এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 110.50 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Saimum Series 64 Bipode Bujumbura by Abul Asadis now available in boiferry for only 110.50 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন পেপারব্যাক | ৯০ পাতা
প্রথম প্রকাশ 2022-11-10
প্রকাশনী বাংলা সাহিত্য পরিষদ
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

আবুল আসাদ
লেখকের জীবনী
আবুল আসাদ (Abul Asad)

দেশের অন্যতম জনপ্রিয় উপন্যাস সিরিজ ‘সাইমুম সিরিজ’ হলো লেখক আবুল আসাদ এর বই। এই একটি বাক্যই যথেষ্ট প্রখ্যাত সাংবাদিক, প্রাবন্ধিক, কলামিস্ট এবং সাহিত্যিক আবুল আসাদকে পরিচিত করিয়ে দেবার জন্য। গুণী এই লেখক ও সাংবাদিক ১৯৪২ সালের ৫ই আগস্ট রাজশাহী জেলার অন্তর্গত বাগমারা থানার নরসিংহপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা এ. কে. ছামছালুল হক ভারতের বেনারসের মাদ্রাসা থেকে শিক্ষা লাভকারী একজন আলেম ছিলেন। সে সূত্রে পারিবারিকভাবেই তিনি ইসলামিক শিক্ষা লাভ করেন। মেধাবী ছাত্র আবুল আসাদ মাধ্যমিক শেষ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এবং অর্থনীতিতে এম.এ পাস করেন। ছাত্রজীবনেই সাংবাদিকতায় হাতেখড়ি হয় তার। রাজশাহীর একাধিক দৈনিক এবং সাপ্তাহিক পত্রিকায় কাজ করার অভিজ্ঞতা নিয়ে ১৯৭০ সালে দৈনিক সংগ্রামে সহকারী সম্পাদক হিসেবে যোগ দেন তিনি। ১৯৮১ সালে তিনি সংগ্রামের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন শুরু করেন, যে পদে তিনি আজও কর্মরত আছেন। আবুল আসাদ এর বই সমগ্র পাঠকদের কেবল আনন্দই দেয় না, বিভিন্ন বিষয় সম্পর্কে সচেতনও করে। বিশেষ করে সাইমুম সিরিজের প্রকাশিত ৬১টি বই কেবল থ্রিলারই নয়, এগুলো ইসলামিক ইতিহাস, ভূগোল আর সংস্কৃতির পাঠও। সাইমুম সিরিজ ছাড়াও আবুল আসাদ এর বই সমূহ এর মাঝে আছে ‘কাল পঁচিশের আগে ও পরে’, ‘আমরা সেই সে জাতি’ (৩ খণ্ড) ‘সময়ের সাক্ষী’ এবং প্রবন্ধ সংকলন ‘একুশ শতকের এজেন্ডা’। গুণী এ লেখক তার রাজনৈতিক কর্মকাণ্ডের জন্য একাধিকবার গ্রেফতার হয়েছেন।

সংশ্লিষ্ট বই