Loading...

পদ্মজা (সাদা পেইজ) (হার্ডকভার)

রেগুলার এডিশন

স্টক:

৮০০.০০ ৬০০.০০

সেদিন শরৎ হেমন্তের সন্ধিক্ষনে নির্জন নিশীথে বয়ে যাওয়া হিমেল হাওয়ায় বিলের পদ্মের সঙ্গে ঘটে পূর্ণিমার চন্দ্রের প্রথম সাক্ষাৎ। হঠাৎ স্বচ্ছ জলে প্রতিবিম্বিত হয় কারো আবছায়া। কখনো তা বিশদ আভায় মোহময় করে তোলে চারপাশ — কখনো ঘোর অমাবস্যায় ছেয়ে যায় সমস্ত আকাশ!
আলোছাঁয়ার ঘোলাটে জাহানে বসবাস করা কৃষ্ণবর্ণের ঐন্দ্রজালিক চন্দ্রের জীবনে নির্মল, সুরূপা পদ্মর আকষ্মিক পদার্পণ কী পারবে অমানিশার সাথে সাথে চন্দ্রের অবশিষ্ট কলঙ্কও মুছে দিতে? নাকি সে অনুরাগের বাঁধনে শুকতারা হয়ে কলঙ্কিত চন্দ্রের কাছাকাছি থেকে যাবে আজন্ম!
কুহু চৌধুরী

Poddoja sada page,Poddoja sada page in boiferry,Poddoja sada page buy online,Poddoja sada page by Elma Behrouz,পদ্মজা (সাদা পেইজ),পদ্মজা (সাদা পেইজ) বইফেরীতে,পদ্মজা (সাদা পেইজ) অনলাইনে কিনুন,ইলমা বেহরোজ এর পদ্মজা (সাদা পেইজ),Poddoja sada page Ebook,Poddoja sada page Ebook in BD,Poddoja sada page Ebook in Dhaka,Poddoja sada page Ebook in Bangladesh,Poddoja sada page Ebook in boiferry,পদ্মজা (সাদা পেইজ) ইবুক,পদ্মজা (সাদা পেইজ) ইবুক বিডি,পদ্মজা (সাদা পেইজ) ইবুক ঢাকায়,পদ্মজা (সাদা পেইজ) ইবুক বাংলাদেশে
ইলমা বেহরোজ এর পদ্মজা (সাদা পেইজ) এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 600.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Poddoja sada page by Elma Behrouzis now available in boiferry for only 600.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ৪১৬ পাতা
প্রথম প্রকাশ 2024-02-07
প্রকাশনী অন্যধারা
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

ইলমা বেহরোজ
লেখকের জীবনী
ইলমা বেহরোজ (Elma Behrouz)

ইলমা বেহরোজ। ডাকনাম ইলমা। জন্ম ২০০৩ সালের ১৮ জুলাই। জন্ম স্থান নেত্রকোনা হলেও তার বেড়ে ওঠা সিলেটে। ছোটোবেলা থেকেই গল্প/উপন্যাসের প্রতি ছিল তার ভীষণ ঝোঁক। ক্লাসের ফাঁকে লুকিয়ে গল্পের বই পড়ার কারণে ̧গুরুজনদের তপ্তবাক ̈ও হজম করতে হয়েছে বহুবার। তবুও এই অভ্যাস কে কখনো বাদ দিতে পারেননি। সমাপ্ত গল্পকে নিজ কল্পনায় নতুনভাবে রূপ দেওয়া ছিল তার অন্যতম শখ। স্কুলের গন্ডি পেড়িয়ে একসময় তিনি সোশ্যাল মিডিয়ার গল্পরাজ্যের সঙ্গে পরিচিত হোন। যেখানে সবাই নিজ ̄ চিন্তাশক্তি প্রয়োগ করে নিজ লেখাকে আক্ষরিক রূপ দিয়ে সবার মাঝে ছড়িয়ে দেয়। তাৎক্ষণিক নিজের কল্পনায় সাজানো গল্পগুলোকেও লিখিত রূপ দিতে শুরু করলেন তিনি। পাঠকদের থেকে আশানুরূপ সাড়া পেয়ে লেখালেখির যাত্রা অব্যাহত রাখার ইচ্ছে আরও বৃদ্ধি পায়। ফলসরূপ, রক্তে মিশে যাওয়া লেখালেখিকে আরেক ধাপ এগিয়ে নিতে পাঠকদের প্রতি ভালোবাসা থেকে বইয়ের পাতায় প্রকাশ করলেন তাঁর প্রথম বই ‘মায়ামৃগ’

সংশ্লিষ্ট বই