Loading...

তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে (হার্ডকভার)

উপন্যাস: সমকালীন উপন্যাস, রোমান্টিক উপন্যাস ও অন্যান্য

স্টক:

৫৩৪.০০ ৪০০.৫০

‘তুমি কি ম্যাজিশিয়ান?’

‘কেন?’

‘এই যে আমি কিছু না বলতেই আমার কখন কী প্রয়োজন সব বুঝে যাও?’
‘যাই?’ ‘হুম।’
‘ওজন্য ম্যাজিশিয়ান হতে হয় না।’
‘তাহলে?’

‘প্রিয়জন হতে হয়। প্রিয়জন ছাড়া প্রয়োজন আর কে বোঝে?’

রায়হান কথা বলে না। রিমি সত্যি সত্যিই তার প্রিয়জন হয়ে ওঠে। প্রয়োজনও।
পুরুষের কাছে নাকি বিয়ের কিছুদিন বাদেই স্ত্রীর উপস্থিতির চেয়েও অনুপস্থিতিই বেশি উপভোগ্য হয়ে ওঠে। কিন্তু রায়হানের ক্ষেত্রে ঘটনা ঘটলো উল্টো। রিমি খানিক বাড়ি না থাকলেই তার অস্থির লাগতে শুরু করে। সারাক্ষণ বিচ্ছিরি এক অস্বস্তি আড়ষ্ট করে রাখে তাকে। এমন নয় যে রিমি বাড়ি থাকলেও তার সঙ্গে সারক্ষণ গল্প হয় তার। কিংবা খুনসুঁটি, রোমান্টিসিজম। এসব কিছুই না। বরং দিনের পর দিন কথাও হয় না।
রায়হান যখন লেখার খুব গভীরে ডুবে যায়, তখন তাতে বুঁদ হয়ে থাকে সে। যেন স্রষ্টা তার সৃষ্টিতে নিমগ্ন। তখন দিনের পর দিন কারও সঙ্গেই কথা বলে না সে। একনাগাড়ে লিখতে থাকে পাতার পর পাতা।

অথচ ওই সময়েও রিমিকে তার দরকার হয়।
ওই যে রিমি পাশের ঘরেই আছে। হাঁটছে, নিচু গলায় কথা বলছে কারও সঙ্গে। তার চুড়ির টুংটাং শব্দ ভেসে আসছে। গায়ের গন্ধ উড়ে বেড়াচ্ছে হাওয়ায়। ওইটুকু খুব লাগে রায়হানের। ও ছাড়া তার চলে না। লোকে যখন বিষাদ কিংবা ক্লান্তি কাটাতে ক্যাফেইন নেয়, কিংবা নিকোটিন। রায়হান বোধকরি তখন শুষে নিতে চায় রিমির গায়ের ঘ্রাণ। আঁচলের সুবাস। উপস্থিতির ওম।

Tomar Jonno Dariye Chilam Bole,Tomar Jonno Dariye Chilam Bole in boiferry,Tomar Jonno Dariye Chilam Bole buy online,Tomar Jonno Dariye Chilam Bole by Sadat Hossain,তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে,তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে বইফেরীতে,তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে অনলাইনে কিনুন,সাদাত হোসাইন এর তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে,Tomar Jonno Dariye Chilam Bole Ebook,Tomar Jonno Dariye Chilam Bole Ebook in BD,Tomar Jonno Dariye Chilam Bole Ebook in Dhaka,Tomar Jonno Dariye Chilam Bole Ebook in Bangladesh,Tomar Jonno Dariye Chilam Bole Ebook in boiferry,তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে ইবুক,তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে ইবুক বিডি,তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে ইবুক ঢাকায়,তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে ইবুক বাংলাদেশে
সাদাত হোসাইন এর তোমার জন্য দাঁড়িয়ে ছিলাম বলে এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 401 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Tomar Jonno Dariye Chilam Bole by Sadat Hossainis now available in boiferry for only 401 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ২৪৮ পাতা
প্রথম প্রকাশ 2024-01-29
প্রকাশনী অন্যধারা
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

সাদাত হোসাইন
লেখকের জীবনী
সাদাত হোসাইন (Sadat Hossain)

সাদাত হােসাইন নিজেকে বলেন গল্পের মানুষ। তার কাছে চারপাশের জীবন ও জগৎ, মন ও মানুষ সবই গল্প । গল্প বলার সেই আগ্রহ থেকেই একের পর এক লিখেছেন-তুমুল জনপ্রিয় সব উপন্যাস। নির্মাণ করেছেন, স্বল্প ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র, তথ্যচিত্র, টিভি ফিকশন। নিজের অভ্যস্ত পরিসরের পাশাপাশি শুরু করেছেন, মৌলিক থ্রিলার রেজা সিরিজ, কিশাের উপন্যাস, শিশুদের জন্য বই ইত্যাদি। জিতেছেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড, বাংলাদেশ শিল্পকলা একাডেমির শ্রেষ্ঠ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রকার পুরস্কার, এসবিএসপিআরপি ফাউন্ডেশন সাহিত্য পুরস্কার, ভারতের চোখ সাহিত্য পুরস্কার, শুভজন সাহিত্য সম্মাননা।। '২০১৯-এ জিতেছেন এক্সিম ব্যাংক-অন্যদিন । হুমায়ুন আহমেদ সাহিত্য পুরস্কার। ২০২১-এ পেয়েছেন অন্যদিন সম্ভাবনার বাংলাদেশ (কথাসাহিত্য) সম্মাননা ও Marvel of Tomorrow Influencers Award. জিতেছেন আইএফআইসি ব্যাংক-কালি ও কলম সাহিত্য পুরস্কার ২০২১ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগ। থেকে স্নাতকোত্তর সাদাত হােসাইনের জন্ম ১৯৮৪ সালের ২১ মে, মাদারীপুর জেলার কালকিনি থানার কয়ারিয়া গ্রামে।

সংশ্লিষ্ট বই