Loading...

বোনাস বাংলা (পেপারব্যাক)

স্টক: স্টকে আছে (৫১ এর বেশি কপি আছে)

৩২০.০০ ২২০.০০

ইংরেজিতে কিছু লিখতে গেলেই অভিধান দেখে জেনেবুঝে সঠিকভাবে লেখার চেষ্টা করি আমরা। কিন্তু মাতৃভাষা বাংলায় লেখার সময় আমরা অভিধান দেখার অনীহা প্রকাশ করি। মাতৃভাষা হওয়া সত্ত্বেও এই ভাষার প্রতি অবহেলা ও উদাসীনতার কারণে দু'লাইন লিখতে গেলেই অনেক ভুল করে থাকি। কখনো বানান ভুল, কখনো যতিচিহ্নের ভুল আবার কখনো সন্ধি বা সমাসের ভুলে ভাষার সৌন্দর্য নষ্ট করে ফেলি। এই বই যে কেউ কয়েকবার একটানা পড়লেই বাংলাভাষা সঠিকভাবে লেখার সহযোগিতা পাবেন। কারণ এখানে মজাদার লজিক দিয়ে বানান মনে রাখার চমৎকার সব জাদুকরী উপায় উপস্থাপন করেছেন লেখক।
Bonus Bangla,Bonus Bangla in boiferry,Bonus Bangla buy online,Bonus Bangla by Md. Tipu Sultan,Bonus Bangla Ebook,Bonus Bangla Ebook in BD,Bonus Bangla Ebook in Dhaka,Bonus Bangla Ebook in Bangladesh,Bonus Bangla Ebook in boiferry,বোনাস বাংলা,বোনাস বাংলা বইফেরীতে,বোনাস বাংলা অনলাইনে কিনুন,মোঃ টিপু সুলতান এর বোনাস বাংলা,বোনাস বাংলা ইবুক,বোনাস বাংলা ইবুক বিডি,বোনাস বাংলা ইবুক ঢাকায়,বোনাস বাংলা ইবুক বাংলাদেশে,bonus
মোঃ টিপু সুলতান এর Bonus বাংলা এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 220.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Bonus Bangla by Md. Tipu Sultanis now available in boiferry for only 220.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন পেপারব্যাক | ১৮৪ পাতা
প্রথম প্রকাশ 2023-10-22
প্রকাশনী হিমেল পাবলিকেশন
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মোঃ টিপু সুলতান
লেখকের জীবনী
মোঃ টিপু সুলতান (Md. Tipu Sultan)

মাে. টিপু সুলতান ১৯৭১ সালের ২৩ মে কুষ্টিয়া জেলার সরিষাডুলী গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মরহুম তাহাজ উদ্দিন বিশ্বাস এবং মায়ের নাম রমেছা খাতুন। আট ভাই-বােনের মাঝে তিনি চতুর্থ। শিক্ষা জীবন অতিবাহিত হয়েছে সরিষাডুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়, চুয়াডাঙ্গা পৌর কলেজ (উচ্চ মাধ্যমিক) ও আমলা সরকারি কলেজ (সাতক) শিক্ষা প্রতিষ্ঠান সমূহে। তিনি ১৯৯৪ সালের ১৭ ফেব্রুয়ারি কর্মজীবন ও পড়ালেখার উদ্দ্যেশে ঢাকায় আসেন এবং ২২ ফেব্রুয়ারি এফ.এম.জি এসােসিয়েটস কোম্পানিতে (৫২, নিউ ইস্কাটন রােড, টিএমসি বিল্ডিং, ঢাকা) যােগদান করেন। ১১ মাস ১০ দিন চাকরি করার পর পরবর্তীতে সেতু এসােসিয়েটস কোম্পানি প্রতিষ্ঠা করে সিসিটিভি ও টেলিকমিউনিকেশনের ব্যবসা শুরু করেন। দীর্ঘদিন ব্যবসায়িক জীবনে ব্যস্ততার মাঝেও ২০১৭ সালে তাঁর প্রথম বই “রেলপথে বাংলাদেশ” (ভ্রমণ গাইড) প্রকাশিত হয় যা অদ্যাবধি ১,২৩,০০০ কপি বিক্রীত হয়েছে।

সংশ্লিষ্ট বই