Loading...

পাসপোর্ট টু গ্রামার (পেপারব্যাক)

সবার ইংরেজির Basic ঠিক করতে এবং ইংরেজির ফাউন্ডেশন মজবুত করতে

লেখক: মোঃ মুজিবুর রহমান, লেখক: মোহাম্মাদ রাজ্জব হোসেন ,

স্টক:

৫৫০.০০ ৩৯৯.০০

যত Rule তত ভুল! আমি বলিনি সাইফুর স্যার নিজেই বলেছেন।কোথায় ing যুক্ত হবে, কখন s যুক্ত হবে এসব রুল মুখস্ত করে ইংরেজি মনে থাকবে না। তারচেয়ে প্রচুর উদাহরণ পড়ুন। অর্থ বুঝে প্রতিদিন পড়তে থাকুন। দেখবেন এমনিতেই আপনি অভ্যস্ত হয়ে যাবেন কখন কিভাবে কোন বাক্য হবে। তখন চাইলেও আপনি ‘I am go’ লিখতে পারবেন না। এটাই একটি ভাষা শেখার ন্যাচারাল সিস্টেম।
আপনি বিসিএস দিবেন? ভার্সিটি এডমিশন? এইচ এস সি? অথবা আপনার সিক্স এ পড়ুয়া বাচ্চার পরীক্ষা? সবার জন্যেই এই এক বই ভোকাবুলারি-সহ পাসপোর্ট টু গ্রামার। অর্থাৎ ফাউন্ডেশন কিন্তু সবার জন্য একটাই। আর হ্যা এটার সাথে যদি ইংরেজিতে জিরো থেকে হিরো বইটি নিয়ে ক্যাপসুল আর পানির মত একসাথে খেয়ে নিতে পারেন তবে ইংরেজি ব্যাধি থেকে চিরতরে মুক্তি...
Passport To Grammar,Passport To Grammar in boiferry,Passport To Grammar buy online,Passport To Grammar by Saifur Rahman Khan,পাসপোর্ট টু গ্রামার,পাসপোর্ট টু গ্রামার বইফেরীতে,পাসপোর্ট টু গ্রামার অনলাইনে কিনুন,সাইফুর রহমান খান এর পাসপোর্ট টু গ্রামার,9789843477608,Passport To Grammar Ebook,Passport To Grammar Ebook in BD,Passport To Grammar Ebook in Dhaka,Passport To Grammar Ebook in Bangladesh,Passport To Grammar Ebook in boiferry,পাসপোর্ট টু গ্রামার ইবুক,পাসপোর্ট টু গ্রামার ইবুক বিডি,পাসপোর্ট টু গ্রামার ইবুক ঢাকায়,পাসপোর্ট টু গ্রামার ইবুক বাংলাদেশে
সাইফুর রহমান খান এর পাসপোর্ট টু গ্রামার এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 399.0 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Passport To Grammar by Saifur Rahman Khanis now available in boiferry for only 399.0 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন পেপারব্যাক | ৫৪৪ পাতা
প্রথম প্রকাশ 2022-02-01
প্রকাশনী সাইফুর’স
ISBN: 9789843477608
ভাষা বাংলা,English

ক্রেতার পর্যালোচনা

সাইফুর রহমান খান
লেখকের জীবনী
সাইফুর রহমান খান (Saifur Rahman Khan)

বাংলাদেশে ইংরেজির শিক্ষা এবং পরিচর্যার ক্ষেত্রে জনপ্রিয় নাম “সাইফুর’স কোচিং সেন্টার”। ইংরেজি ভাষা শুদ্ধভাবে লেখা, পড়া এবং উচ্চারণ শেখার জন্য অনেকেই সাইফুর’স কোচিং সেন্টারের শরণাপন্ন হয়। বাঙালিদের ইংরেজি ভাষায় পারদর্শী করে তুলতে যিনি অক্লান্ত পরিশ্রম করে “সাইফুর’স কোচিং সেন্টার” প্রতিষ্ঠা করেছেন, তার নাম সাইফুর রহমান খান। সাইফুর রহমান খান ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর একজন উজ্জ্বল ছাত্র। তিনি বুয়েট থেকে প্রকৌশলবিদ্যায় স্নাতক সম্পন্ন করে স্কলারশিপ নিয়ে জাপানে এমবিএ ডিগ্রি লাভ করেন। দেশে ফিরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ অনুষদের একজন ফ্যাকাল্টি সদস্য হিসেবে যোগদান করেন। সেখানে কিছুদিন শিক্ষকতা করে চাকরি ছেড়ে দেন। চাকরি ছেড়ে দিলেও পেশা ঠিক রেখে তিনি সাইফুর’স এর সূচনা করেন, যেখানে তিনি লাখো ছাত্র পড়ানো শুরু করেন। অসম্ভব গুণধর সাইফুর রহমান খান জিম্যাট-এর ফলাফলে বিশ্বের টপ স্কোরারদের মধ্যে অন্যতম একজন। তাঁর ইংরেজি ভাষার জ্ঞান ও দক্ষতা অতুলনীয়। সেই জ্ঞান মানুষের মাঝে তিনি ছড়িয়ে দিয়েছেন বিভিন্ন উপায়ে। সাইফুর রহমান খান শুধু কোচিং সেন্টার পরিচালনাই করেন না, তিনি ইংরেজি ব্যাকরণ, ভোকাবুলারি, তত্ত্বীয় ধারণা ইত্যাদি বিষয়ক প্রচুর বই লিখেছেন। ইংরেজি ছাড়া তিনি গণিত, এমবিএ এবং শিক্ষার্থীদের প্রয়োজনীয় অন্যান্য আরো সহজপাঠ রচনা করেছেন। সাইফুর রহমান খান এর বই সমগ্র ১০০ এর কাছাকাছি পৌঁছে গেছে। ইংলিশে জিরো থেকে হিরো, ট্রান্সলেশন এন্ড রাইটিং, সাইফুর’স: ম্যাথ, ফোরজি নিউয়েষ্ট গ্রামার, সাইফুর’স: জ্যামিতি, ভার্সিটি ম্যাথ = পানি ইত্যাদি তাঁর রচিত বই। সাইফুর রহমান খান এর বই সমূহ প্রথম শ্রেণীর শিশু থেকে শুরু করে মাস্টার্স, এমবিএ, জিম্যাট, জিআরই, আইএলটিএসসহ যেকোনো মানুষের, যেকোনো শিক্ষার্থীর জন্য প্রযোজ্য।

সংশ্লিষ্ট বই