Loading...

হারানো জোছনার সুর (হার্ডকভার)

উপন্যাস: সমকালীন উপন্যাস, রোমান্টিক উপন্যাস ও অন্যান্য

স্টক:

৪০০.০০ ৩০০.০০

মাহিন আর মাইশা প্রেম করে বিয়ে করেছে। কিন্তু বিয়ের পর থেকে মাইশার আচার আচরণে অস্বাভাবিকতা প্রকাশ পেতে থাকে। কারণ জিজ্ঞেস করলে জানায়, তার মধ্যে অশরীরী কোনো আত্মা আছে যে তাকে নিয়ন্ত্রণ করে, প্রভাবিত করে। ব্যাপারটা বিশ্বাস করতে না চাইলেও মাইশার নানা অনাকাঙ্খিত আচরণ তা প্রকাশ পেতে থাকে। মাইশা নিজের চুল নিজেই এলোমেলো করে ফেলে, রাতে বিড় বিড় করে কথা বলে, আয়নার সামনে গিয়ে দাঁড়িয়ে থাকে, এটা ওটা ভেঙ্গে ফেলে, এমন কী একে ওকে চড় থাপ্পড়ও মেরে বসে। দেখলে মনে হবে সে বুঝি পাগল! সবচেয়ে ভয়ংকর ব্যাপার হচ্ছে, অশরীরী আত্মাটা গোপনে মাইশার নিকট তার ভালোবাসার অভিপ্রায়ের কথা প্রকাশ করে। মাইশা রাজি না হলে তাকে ভয়ংকর পরিণতি বরণ করতে হবে বলেও শাসায়। মাইশা একসময় উপলব্দি করে সত্যি আত্মাটা তার ক্ষতি করবে, অপূরণীয় ক্ষতি! কারণ সে যে আর পেরে উঠছে না অজানা অচেনা আত্মার সাথে!
মাইশাকে বাঁচাতে উঠে পড়ে লাগে মাহিন। কারণ সে জানে মাইশা খুব সাধারণ এক মেয়ে। ঘটনাক্রমে তার সাথে পরিচয় হয় প্যারাসাইকোলজিক্যাল ইনভেস্টিগেটর ডাক্তার তরফদারের। ডাক্তার তরফদারও বিশ্বাস করেন না অশরীরী আত্মার অস্তিত্ব। তাহলে কী হয়েছে মাইশার! কীভাবে বাঁচাবেন মাইশাকে! নাকি শেষ পর্যন্ত মাইশাকে পরাজিত হতে হবে অশরীরী আত্মার অযৌক্তকি ইচ্ছার কাছে!

Harano Jochonar Sur,Harano Jochonar Sur in boiferry,Harano Jochonar Sur buy online,Harano Jochonar Sur by Mushtaq Ahmed,হারানো জোছনার সুর,মোশতাক আহমেদ এর হারানো জোছনার সুর,9789849741077,Harano Jochonar Sur Ebook,Harano Jochonar Sur Ebook in BD,Harano Jochonar Sur Ebook in Dhaka,Harano Jochonar Sur Ebook in Bangladesh,Harano Jochonar Sur Ebook in boiferry,হারানো জোছনার সুর বইফেরীতে,হারানো জোছনার সুর অনলাইনে কিনুন,হারানো জোছনার সুর ইবুক,হারানো জোছনার সুর ইবুক বিডি,হারানো জোছনার সুর ইবুক ঢাকায়,হারানো জোছনার সুর ইবুক বাংলাদেশে
মোশতাক আহমেদ এর হারানো জোছনার সুর এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 300.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Harano Jochonar Sur by Mushtaq Ahmedis now available in boiferry for only 300.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ০ পাতা
প্রথম প্রকাশ 2024-01-22
প্রকাশনী অনিন্দ্য প্রকাশ
ISBN: 9789849741077
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মোশতাক আহমেদ
লেখকের জীবনী
মোশতাক আহমেদ (Mushtaq Ahmed)

লেখক মোশতাক আহমেদ এর জন্ম ১৯৭৫ সালের ৩০ ডিসেম্বর, ফরিদপুর জেলায়। পেশায় একজন অতিরিক্ত ডিআইজি হওয়া সত্ত্বেও লেখালেখির প্রতি তাঁর আগ্রহ প্রচুর। এ পর্যন্ত সায়েন্স ফিকশন নিয়েই সবচেয়ে বেশি লিখেছেন। বাংলা সায়েন্স ফিকশন জগতে তার পোক্ত একটি অবস্থান সৃষ্টি হয়েছে। এছাড়াও মোশতাক আহমেদ এর বই সমূহ ভৌতিক, প্যারাসাইকোলজি, মুক্তিযুদ্ধ, কিশোর ক্ল্যাসিক, ভ্রমণ ইত্যাদি জঁনরাতে বিভক্ত। যেকোনো একটি বিষয়ে সীমাবদ্ধ না থেকে তিনি বিভিন্ন বিষয় নিয়ে লিখতেই পছন্দ করেন। মোশতাক আহমেদ এর বই সমগ্র সংখ্যায় পঞ্চাশ পেরিয়েছে। তাঁর প্রথম প্রকাশিত বই ছিল ‘জকি’। এটি একটি জীবনধর্মী উপন্যাস। ২০০৫ সালে এটি প্রকাশিত হয়। মোশতাক আহমেদ পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। প্রথমে ফার্মেসি বিভাগে, পরে আইবিএতে। পরবর্তী সময়ে ইংল্যান্ডের লেস্টার বিশ্ববিদ্যালয় থেকে অপরাধবিজ্ঞান থেকে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। পড়াশোনার খাতিরেই হোক বা কর্মজীবনের তাগিদেই হোক, ব্যক্তিগত জীবনে তিনি অনেক ভ্রমণ করেছেন। সেসব ভ্রমণকাহিনীর আশ্রয়ে তাই ক্রমেই সমৃদ্ধ হয়েছে তাঁর লেখা ভ্রমণকাহিনীগুলোও। তাঁর সৃজনশীল কর্মকাণ্ড শুধু লেখালেখিতেই গণ্ডিবদ্ধ নয়। ১৯৭১ সালের ২৫শে মার্চ রাজারবাগের পুলিশ ও পাকিস্তানী হানাদারবাহিনীর মধ্যে একটি যুদ্ধ সংঘটিত হয়েছিল। সে ঘটনার ওপর ভিত্তি করে মোশতাক আহমেদ ‘মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধ’ নামে একটি তথ্যচিত্র নির্মাণ করেন। এটি ২০১৩ সালের মার্চ মাসে মুক্তি পায়। তাঁর পুরস্কারের ঝুলিতে এ পর্যন্ত রয়েছে ২০১৩ সালের কালি ও কলম সাহিত্য পুরস্কার, ২০১৪ সালের ছোটদের মেলা সাহিত্য পুরস্কার, ২০১৪ সালের কৃষ্ণকলি সাহিত্য পুরস্কার, ২০১৫ সালের সিটি আনন্দ আলো পুরস্কার এবং সর্বশেষ সংযুক্তি হিসেবে সায়েন্স ফিকশন বিষয়ে বিশেষ অবদান রাখার জন্য বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার-২০১৭।

সংশ্লিষ্ট বই