Loading...

স্ট্রেস ম্যানেজমেন্ট (হার্ডকভার)

কী করবেন ? কীভাবে করবেন ?

লেখক: অরুণ কুমার বিশ্বাস

স্টক:

২২০.০০ ১৬৫.০০

বৈরী পরিবেশ, পরিবর্তিত পরিস্থিতি এবং অনাকাঙ্খিত ঘটনার সম্মুখীন হলে আমরা মানসিক চাপে পড়ি। গতিশীল জীবনে সাফল্য লাভের দৌড়ে কিছুটা চাপ থাকবেই। এই চাপ যতটা না শারীরীক তার চেয়েও অনেক বেশি মানসিক। ব্যক্তিভেদে পরিবার, শিক্ষা, মেধা, প্রজ্ঞা, কর্মক্ষেত্রের ভিন্নতা ইত্যাদির কারণে মানসিক চাপের ধরনও ভিন্ন হয়ে থাকে। সঠিক সময়ে এই চাপ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হলে শারীরিক, মানসিক, পেশাগত ও পারিবারিক বিপর্যয় অবশ্যম্ভাবী। অতএব, কোন পরিস্থিতিতে কীভাবে মানসিক চাপ নিয়ন্ত্রণ করতে হবে সেটা জানা জরুরী। স্ট্রেস ম্যানেজমেন্ট: কী করবেন? কীভাবে করবেন? বইটিতে অভিজ্ঞ চিকিৎসক ডা. তপতী মণ্ডল এবং জনপ্রিয় কথাসাহিত্যিক অরুণ কুমার বিশ্বাস উন্মোচন করেছেন মানসিক চাপের নানা দিক। একইসাথে তাঁরা দিয়েছেন মানসিক চাপ নিয়ন্ত্রণের সহজ সমাধান। সহজ-সরল, বন্ধুসূলভ ভাষায় লেখা এই বইটি নানামূখী জটিলতাপূর্ণ জীবনে নিশ্চিন্তে সামনে এগিয়ে যাওয়ার পথ প্রদর্শক হিসেবে কাজ করবে।
স্ট্রেস ম্যানেজমেন্ট,স্ট্রেস ম্যানেজমেন্ট বইফেরীতে,স্ট্রেস ম্যানেজমেন্ট অনলাইনে কিনুন,স্ট্রেস ম্যানেজমেন্ট ইবুক,স্ট্রেস ম্যানেজমেন্ট ইবুক বিডি,স্ট্রেস ম্যানেজমেন্ট ইবুক ঢাকায়,স্ট্রেস ম্যানেজমেন্ট ইবুক বাংলাদেশে,Streess management,Streess management in boiferry,Streess management buy online,Streess management by Dr. Tapati Mandal,ডা. তপতী মণ্ডল এর স্ট্রেস ম্যানেজমেন্ট,Streess management Ebook,Streess management Ebook in BD,Streess management Ebook in Dhaka,Streess management Ebook in Bangladesh,Streess management Ebook in boiferry
ডা. তপতী মণ্ডল এর স্ট্রেস ম্যানেজমেন্ট এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 176.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Streess management by Dr. Tapati Mandalis now available in boiferry for only 176.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১১৪ পাতা
প্রথম প্রকাশ 2023-12-14
প্রকাশনী পাঞ্জেরী পাবলিকেশন্স
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

ডা. তপতী মণ্ডল
লেখকের জীবনী
ডা. তপতী মণ্ডল (Dr. Tapati Mandal)

ডা. তপতী মণ্ডল। পিরোজপুর জেলার পাড়ের হাটের বাদুরা গ্রামে তাঁর জন্ম। বাবা ডা. হরেকৃষ্ণ মণ্ডল এবং মা বিজলী বালা মণ্ডল অবসরপ্রাপ্ত অধ্যাপক । তিনি হলিক্রস স্কুল ও কলেজের প্রাক্তন ছাত্রী। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে নিউক্লিয়ার মেডিসিনে এমফিল ডিগ্রি অর্জন করেন। দক্ষিণ কোরিয়া, চীন ও জাপান থেকে তিনি নিউক্লিয়ার ইমেজিংয়ের ওপর উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেন। পরে অস্ট্রেলিয়ার মেলবোর্ন (দ্য অস্টিন হসপিটাল) থেকে মলিকিউলার অ্যান্ড কার্ডিয়াক ইমেজিং বিষয়ে ফেলোশিপ অর্জন করেন। বর্তমানে তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন অ্যান্ড অ্যালায়েড সায়েন্সে (বিএসএমএমইউ ক্যাম্পাস) সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। দুই ছেলে অনিকেত ও অগ্নিশ এবং স্বামী সুসাহিত্যিক অরুণ কুমার বিশ্বাস। অবসর সময়ে তিনি প্রচুর বই পড়েন, গান শোনেন এবং ভ্রমণ করতে পছন্দ করেন।

সংশ্লিষ্ট বই