Loading...

অলীক ভুবন (হার্ডকভার)

স্টক:

৩৬০.০০ ২৭০.০০

অলীক ভুবন
Olik Vubon,Olik Vubon in boiferry,Olik Vubon buy online,Olik Vubon by Samia Nipa,অলীক ভুবন,অলীক ভুবন বইফেরীতে,অলীক ভুবন অনলাইনে কিনুন,সামিয়া নিপা এর অলীক ভুবন,Olik Vubon Ebook,Olik Vubon Ebook in BD,Olik Vubon Ebook in Dhaka,Olik Vubon Ebook in Bangladesh,Olik Vubon Ebook in boiferry,অলীক ভুবন ইবুক,অলীক ভুবন ইবুক বিডি,অলীক ভুবন ইবুক ঢাকায়,অলীক ভুবন ইবুক বাংলাদেশে
সামিয়া নিপা এর অলীক ভুবন এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 270.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Olik Vubon by Samia Nipais now available in boiferry for only 270.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ০ পাতা
প্রথম প্রকাশ 2024-02-10
প্রকাশনী সময় প্রকাশন
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

সামিয়া নিপা
লেখকের জীবনী
সামিয়া নিপা (Samia Nipa)

সামিয়া নিপার জন্ম ঢাকায় আর তার বেড়ে ওঠা শান্তিনগরে। সেই ছোটবেলা থেকেই ভীষণ ভালোবাসতেন গল্প করতে। সারা দিনরাত বাড়ির সবার সাথে গল্প করে যখন ভাণ্ডার শেষ হয়ে যেতো তখন শুরু হতো বানিয়ে বানিয়ে গল্প বলা। সেদিনের সেই বানিয়ে গল্প বলার অভ্যাসটাই হয়তো আজ স্থান করে নিয়েছে উপন্যাসের পাতায়। পড়াশোনার শুরুটা ছিল বাড়ি থেকে দু’পা এগোলেই ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজে। সেখান থেকে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের গণ্ডি পেরিয়ে পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। এরপর ২০১০ সালে উচ্চ শিক্ষার জন্য প্রথমে ইউরোপ ও পড়ে ইউএসএ-তে স্কলারশিপ নিয়ে পড়তে যান। পড়াশোনা শেষ করে আমেরিকাতেই তিন বছর কেমিক্যাল ইন্ডাস্ট্রিতে এনালাইটিক্যাল কেমিস্ট হিসেবে চাকুরীরত ছিলেন। পারিবারিক কারণে সাময়িক কিছুদিন কাজ থেকে অবসর নেয়া হয় আর এই সময়টাতেই প্রথম লেখালেখির হাতেখড়ি। প্রথমদিকে সামাজিক মাধ্যমে লেখালেখি শুরু করলেও এরপর একটি ছোটগল্প যৌথ গল্পগ্রন্থে প্রকাশ পায়। একজীবন শুধু ব্যস্ত ছিলেন পড়াশোনা, ক্যারিয়ার আর পরিবার নিয়েই কিন্তু নতুন করে যে শখটা মনের গহীনে একটু একটু করে বড় করছিলেন তারই স্বীকৃতিস্বরূপ এই প্রথম উপন্যাস ‘নয়ন তোমারে পায়না দেখিতে’। বর্তমানে স্বামী ও একমাত্র পুত্র সন্তান নিয়ে আমেরিকায় উইসকনসিনে অবস্থান করছেন।

সংশ্লিষ্ট বই