Loading...

ক্যারিয়ার ইন সিএ (হার্ডকভার)

ক্যারিয়ার, ফ্রিল্যান্সিং, আউটসোর্সিং, কম্পিউটার ও ইন্টারনেট

স্টক:

৩০০.০০ ২২৫.০০

একসাথে কেনেন

সিএ পাস করে একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট একটা প্রতিষ্ঠানে মিডলেভেলে যোগদান করে কর্মজীবন শুরু করার সুযোগ পায়। কিছু ব্যতিক্রম ছাড়া ছয় সংখ্যার বেতন-ভাতা দিয়ে সে তার কর্মজীবন শুরু করে। অনেকে শুরু থেকেই অফিস থেকে পূর্ণ সময় গাড়ির সুবিধা পায়।
কর্মজীবনের শুরু থেকেই সৎ ভাবে পরিবার-পরিজন নিয়ে সে আর্থিক কষ্ট ছাড়াই স্বাচ্ছন্দ্যের সঙ্গে জীবন অতিবাহিত করতে পারে। এমন কি সে যদি চাকরি করতে না চায়, তাহলে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে একটি সিএ ফার্ম প্রতিষ্ঠা করে স্বাধীনভাবে সিএ পেশাজীবী হিসেবে প্র্যাকটিস করতে পারে। প্র্যাকটিস করে সে নিজে যেমন উপার্জন করতে পারে, তেমনি আরও অনেকের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারে।
উপরন্তু সিএ ফার্মগুলো নতুন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট গড়ার কারিগর হিসেবে কাজ করতে পারে এবং দেশ ও জাতির অর্থনৈতিক উন্নয়নে একটি প্রশিক্ষিত জনশক্তির যোগান দিতে পারে ।
Career In Ca,Career In Ca in boiferry,Career In Ca buy online,Career In Ca by Abdullah Al Mamun FCA,ক্যারিয়ার ইন সিএ,ক্যারিয়ার ইন সিএ বইফেরীতে,ক্যারিয়ার ইন সিএ অনলাইনে কিনুন,আব্দুল্লাহ আল মামুন এফসিএ এর ক্যারিয়ার ইন সিএ,9789849624058,Career In Ca Ebook,Career In Ca Ebook in BD,Career In Ca Ebook in Dhaka,Career In Ca Ebook in Bangladesh,Career In Ca Ebook in boiferry,ক্যারিয়ার ইন সিএ ইবুক,ক্যারিয়ার ইন সিএ ইবুক বিডি,ক্যারিয়ার ইন সিএ ইবুক ঢাকায়,ক্যারিয়ার ইন সিএ ইবুক বাংলাদেশে
আব্দুল্লাহ আল মামুন এফসিএ এর ক্যারিয়ার ইন সিএ এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 225.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Career In Ca by Abdullah Al Mamun FCAis now available in boiferry for only 225.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ৮৮ পাতা
প্রথম প্রকাশ 2024-02-01
প্রকাশনী শব্দশৈলী
ISBN: 9789849624058
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

আব্দুল্লাহ আল মামুন এফসিএ
লেখকের জীবনী
আব্দুল্লাহ আল মামুন এফসিএ (Abdullah Al Mamun FCA)

স্বাধীনতা যুদ্ধের সময় দেশের প্রথম শত্রুমুক্ত জেলা যশোরের অভয়নগর থানার অন্তর্গত মথুরাপুর গ্রামে আব্দুল্লাহ আল মামুনের পৈতৃক নিবাস । সবুজ শ্যামল গ্রামের কাদা মাটিতে ও পুকুরে ঝাঁপাঝাঁপি করে কেটেছে শৈশব এবং দুরন্ত কৈশোর কেটেছে মামাবাড়িতে গিয়ে বিলের পানিতে নৌকা নিয়ে মাছ ধরে এবং মজা করে কলমিশাক এবং শাপলা তুলে । ছোটবেলা থেকে উচ্চশিক্ষা লাভ করা পর্যন্ত প্রতিটি পর্যায়ে খুব ভাল রেজাল্ট করে তিনি মেধার স্বাক্ষর রেখেছেন । যার ফলশ্রুতিতে শিক্ষা গ্রহণকালে কোন পর্যায়েই তাকে কখনো বেতন প্রদান করতে হয়নি, বরং সকল পর্যায়ে তিনি বৃত্তি লাভ করেছেন । মামুন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে মেজর নিয়ে ২০০৫ সালে বিবিএ এবং ২০০৬ সালে এমবিএ পাস করেন । এরপর দেশের সিএ ইনস্টিটিউট আইসিএবি থেকে ২০০৯ সালে তিনি সিএ পাস করেন। সিএ পরীক্ষার প্রতিটি লেভেল প্রথম সুযোগে পাস করার স্বীকৃতিস্বরূপ তিনি দেশের মহামান্য রাষ্ট্রপতির নিকট থেকে সমাবর্তন অনুষ্ঠানে সিএ সার্টিফিকেট গ্রহণ করেন । তিনি ২০১৪ সালে আইসিএবির ফেলো মেম্বারশিপ অর্জন করেন এবং বর্তমানে দেশের স্বনামধন্য একটি বাণিজ্যিক ব্যাংকে কর্মরত আছেন । তিনি বিচারক সহধর্মিণী এবং দুই সন্তান মানহা ও মাহাদকে নিয়ে বাবা-মায়ের সঙ্গে ঢাকায় বসবাস করেন । ব্যস্তময় কর্মজীবনে প্রথমে কবিতা লেখার মাধ্যমে তার লেখালেখির সূত্রপাত ঘটে এবং পরবর্তীতে কবিতার পাশাপাশি তিনি ছোটগল্পও লেখা শুরু করেন । ইতোমধ্যে তার সম্পাদিত ‘পাতা ঝরার দিনে’ নামে একটি কাব্যগ্রন্থ প্রকাশিত হয়েছে । এছাড়া ‘নৈঃশব্দ’ কাব্যগ্রন্থে তার লেখা তেরোটি কবিতা স্থান পেয়েছে । ‘সিএ জীবনের গল্প’ মামুনের লেখা প্রথম একক বই ।

সংশ্লিষ্ট বই