Loading...

১০৭৯ দিনের চুয়াডাঙ্গা (হার্ডকভার)

স্টক:

৪০০.০০

একসাথে কেনেন

মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধির সাথে সাথে প্রয়োজন হয় বহুমাত্রিক নিরাপত্তার। পুলিশের জন্য নির্ধারিত সকল মূল কাজের বাইরেও অনেক কাজে তাকে সক্রিয় অংশগ্রহণ করতে এবং বিভিন্ন সমস্যার তড়িৎ সমাধান করতে হয়। অন্যান্য এজেন্সি যেখানে ব্যর্থ হয়, পুলিশ সেখান থেকেই তার কাজ শুরু করেন। মানুষের জীবনযাত্রার মানোন্নয়নের সাথে সাথে অপরাধের ধরন ও প্রকৃতিতে ভিন্ন মাত্রা দেখা যায়। সুতরাং পুলিশকেও তার কাজের ধরন ও স্টাইল যেমন পরিবর্তন করতে হয় তেমনি মানুষের উন্নত সেবা এবং নিরাপত্তাও নিশ্চিত করতে হয়। সময় ও ঘটনার প্রেক্ষাপটে চ্যালেঞ্জিং অভিজ্ঞতা নিয়ে পরিবর্তিত পরিস্থিতি ও সিদ্ধান্তের সাথে নিজেকে খাপ খাওয়ানোর (অভিযোজন) প্রক্রিয়াতে একজন পুলিশ কর্মকর্তাকে অত্যন্ত পারদর্শী হতে হয়। থানা পরিক্রমা, অপরাধ দমনে সাফল্য, উন্নয়ন সংস্কার, জাতীয় দিবসসমূহ, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, কোভিড-১৯ মোকাবেলাসহ নানা ধরনের মানবিক ও জনকল্যাণমুখী কার্যক্রম ইত্যাদি বিষয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের বাস্তব অভিজ্ঞতাভিত্তিক রোজনামচা হলো ১০৭৯ দিনের চুয়াডাঙ্গা গ্রন্থটি।

1079 Days Of Chuadanga,1079 Days Of Chuadanga in boiferry,1079 Days Of Chuadanga buy online,1079 Days Of Chuadanga by Md. Zahidul Islam,১০৭৯ দিনের চুয়াডাঙ্গা,১০৭৯ দিনের চুয়াডাঙ্গা বইফেরীতে,১০৭৯ দিনের চুয়াডাঙ্গা অনলাইনে কিনুন,মো: জাহিদুল ইসলাম এর ১০৭৯ দিনের চুয়াডাঙ্গা,9789849753438,1079 Days Of Chuadanga Ebook,1079 Days Of Chuadanga Ebook in BD,1079 Days Of Chuadanga Ebook in Dhaka,1079 Days Of Chuadanga Ebook in Bangladesh,1079 Days Of Chuadanga Ebook in boiferry,১০৭৯ দিনের চুয়াডাঙ্গা ইবুক,১০৭৯ দিনের চুয়াডাঙ্গা ইবুক বিডি,১০৭৯ দিনের চুয়াডাঙ্গা ইবুক ঢাকায়,১০৭৯ দিনের চুয়াডাঙ্গা ইবুক বাংলাদেশে
মো: জাহিদুল ইসলাম এর ১০৭৯ দিনের চুয়াডাঙ্গা এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 340.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। 1079 Days Of Chuadanga by Md. Zahidul Islamis now available in boiferry for only 340.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ৯৬ পাতা
প্রথম প্রকাশ 2023-02-01
প্রকাশনী রাদ্ধ প্রকাশ
ISBN: 9789849753438
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মো: জাহিদুল ইসলাম
লেখকের জীবনী
মো: জাহিদুল ইসলাম (Md. Zahidul Islam)

জন্ম : ৩ ফ্রেব্রুয়ারি ১৯৮২, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার মাটিকোড়া গ্রাম। পিতা : মােঃ আব্দুল মালেক মন্ডল। মাতা : মােছাঃ মরিয়ম বেগম। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ঢাকা কলেজ থেকে রসায়নে স্নাতক ও স্নাতকোত্তর। অধ্যাপনা করছেন সরকারি আকবর আলী কলেজ, উল্লাপাড়া, সিরাজগঞ্জ। বিভিন্ন সায়েন্টিফিক জার্নালে বিজ্ঞান বিষয়ে নিয়মিত গবেষণামূলক লেখালেখি করেন। কবিতা লেখার পাশাপাশি বিভিন্ন সমাজসেবা, মানবধিকার ও সাংস্কৃতিক সংগঠনের অ্যাক্টিভিস্ট হিসেবে তৎপর থাকেন। অধ্যাপনার পাশাপাশি সহশিক্ষামূলক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে প্রজন্মকে নতুনভাবে গড়ে তােলার স্বপ্ন দেখেন।

সংশ্লিষ্ট বই