Loading...

দ্য কেয়ারিং হাজব্যান্ড (হার্ডকভার)

সুখী পরিবার গঠনে স্বামীর ভূমিকা।

সম্পাদক: নাজমুল ইসলাম কাসিমী

স্টক:

২৫০.০০ ১৭৫.০০

‘দ্য কেয়ারিং হাজব্যান্ড’ নামক এই বইটির বেশির ভাগ নিবন্ধ প্রিন্সিপলস অব ম্যারিজ এন্ড ফ্যামিলি ইথিকস' নামক ইংরেজি বইএর ছায়াবলম্বনে নিজের মতাে করে লেখা হয়েছে। এজন্য মূল বইয়ের লেখকের প্রতি আমি অনেক কৃতজ্ঞ। এই ছােট্ট বইটি যদি কোনাে পুরুষ অধ্যয়নের আওতায় রাখেন, আশা করা যায় তার জীবন। সুবিন্যস্ত হয়ে উঠবে এবং তিনি নিজের পরিবারকে সুশৃঙ্খল করার প্রয়ােজনীয় প্রেরণা পাবেন ইনশাআল্লাহ। একটি বাসযােগ্য ও শান্তিপূর্ণ সুখী পরিবার গড়ে তুলতে এই বইটি সহায়ক ভূমিকা পালন করবে- ইনশাআল্লাহ। সকলের পথচলা সুন্দর হােক। আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা আমাদের সবাইকে সিরাতুল মুসতাকিমের পথে অটল ও অবিচল রাখুন এবং এই বইয়ের সাথে সংশ্লিষ্ট সবাইকে কবুল করুন। আমীন। মােঃ মতিউর রহমান।
The Caring Husband,The Caring Husband in boiferry,The Caring Husband buy online,The Caring Husband by Md. Motiur Rahman,দ্য কেয়ারিং হাজব্যান্ড,দ্য কেয়ারিং হাজব্যান্ড বইফেরীতে,দ্য কেয়ারিং হাজব্যান্ড অনলাইনে কিনুন,মোঃ মতিউর রহমান এর দ্য কেয়ারিং হাজব্যান্ড,9789843494139,The Caring Husband Ebook,The Caring Husband Ebook in BD,The Caring Husband Ebook in Dhaka,The Caring Husband Ebook in Bangladesh,The Caring Husband Ebook in boiferry,দ্য কেয়ারিং হাজব্যান্ড ইবুক,দ্য কেয়ারিং হাজব্যান্ড ইবুক বিডি,দ্য কেয়ারিং হাজব্যান্ড ইবুক ঢাকায়,দ্য কেয়ারিং হাজব্যান্ড ইবুক বাংলাদেশে
মোঃ মতিউর রহমান এর দ্য কেয়ারিং হাজব্যান্ডএখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 175 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। The Caring Husband by Md. Motiur Rahmanis now available in boiferry for only 175 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১৫২ পাতা
প্রথম প্রকাশ 2021-08-18
প্রকাশনী মিফতাহ প্রকাশনী
ISBN: 9789843494139
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মোঃ মতিউর রহমান
লেখকের জীবনী
মোঃ মতিউর রহমান (Md. Matiur Rahman)

মোঃ মতিউর রহমান ১৯৮৯ সালে রাজশাহী জেলার বাগমারা উপজেলাধীন ঝাড়গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর শৈশবকাল সেখানেই কাটে। শিক্ষাজীবনে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বায়োকেমিস্ট্রি এ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। শিক্ষা জীবন শেষে ২০১৫ সালের ১ জানুয়ারী জেড. এইচ শিকদার কার্ডিয়াক কেয়ার এ্যান্ড রিসার্চ সেন্টারে বৈজ্ঞানিক কর্মকর্তা হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন। এর কিছুদিন পরেই তিনি ইসলামি ব্যাংক হাসপাতালে বায়োকেমিস্ট পদে যোগদান করেন। ২০১৬ সালের মার্চ মাসে তিনি ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডে বায়োকেমিস্ট ও ল্যাব ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। বর্তমানে তিনি জাতীয় রাজস্ব বোর্ডের অধীন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে কর্মরত আছেন। 'বিশ্বাসীদের গল্পকথা' তাঁর সম্পাদিত প্রথম বই। 'দ্য কেয়ারিং হাজব্যান্ড' এবং 'দ্য কেয়ারিং ওয়াইফ' তাঁর গবেষণাধর্মী দুটি উল্লেখযোগ্য সাহিত্যকর্ম। এছাড়াও 'হিজাবী কন্যা' নামক তাঁর একটি উপন্যাস প্রকাশিত হয়েছে ।

সংশ্লিষ্ট বই