Loading...

বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং (হার্ডকভার)

কিভাবে আপনি একটি প্রোডাক্ট এবং সার্ভিসকে সেরা ব্র্যান্ডে পরিণত করবেন

স্টক:

২৫০.০০ ১৮৭.৫০

একসাথে কেনেন

"বিজনেস ইস নাথিং উইদাউট ব্র্যান্ডিং" বইটির সম্পর্কে কিছু কথা:
মার্কেটিং মানে হচ্ছে ব্র্যান্ড প্রতিষ্ঠা করা। মার্কেটিং এবং ব্র্যান্ড বিল্ডিং এই দু'টি ধারণা একটি আরেকটির সাথে ওতপ্রােতভাবে জড়িত এবং একটি থেকে আরেকটিকে পৃথক করার উপায় নেই। একটি কোম্পানির সকল ধরনের সব কার্যক্রম কোম্পানির ব্র্যান্ড বিল্ডিং এর জন্য অবদান রাখে। একটি কোম্পানির মার্কেটিং বিভাগ কিংবা মার্কেটিং কার্যক্রম আলাদা কোনাে বিষয় নয়। একটি কোম্পানির বিজনেস ডেভেলপমেন্টের জন্য যা কিছু করে তার সবকিছুই মার্কেটিং কার্যক্রমের মধ্যে পড়ে। মার্কেটিং হচ্ছে একটি কোম্পানির বিজনেস প্রবৃদ্ধি এবং প্রসারের প্রকৃত উদ্দেশ্য। সেজন্য একটি কর্পোরেট হাউজে যত লােক কাজ করে তাদের প্রত্যেককে মার্কেটিং বিষয়ে সজাগ এবং সচেতন থাকতে হবে এবং ব্র্যান্ডিং এর নিয়ম কানুন মূলনীতি অবশ্যই জানতে হবে।

Business Is Nothing Without Branding,Business Is Nothing Without Branding in boiferry,Business Is Nothing Without Branding buy online,Business Is Nothing Without Branding by Md. Masum Chowdhury,বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং,বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং বইফেরীতে,বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং অনলাইনে কিনুন,মোঃ মাছুম চৌধুরী এর বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং,9789847766089,Business Is Nothing Without Branding Ebook,Business Is Nothing Without Branding Ebook in BD,Business Is Nothing Without Branding Ebook in Dhaka,Business Is Nothing Without Branding Ebook in Bangladesh,Business Is Nothing Without Branding Ebook in boiferry,বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং ইবুক,বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং ইবুক বিডি,বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং ইবুক ঢাকায়,বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং ইবুক বাংলাদেশে
মোঃ মাছুম চৌধুরী এর বিজনেস ইজ নাথিং উইদাউট ব্র্যান্ডিং এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 187 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Business Is Nothing Without Branding by Md. Masum Chowdhuryis now available in boiferry for only 187 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১৩৬ পাতা
প্রথম প্রকাশ 2020-02-01
প্রকাশনী ঐতিহ্য
ISBN: 9789847766089
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মোঃ মাছুম চৌধুরী
লেখকের জীবনী
মোঃ মাছুম চৌধুরী (Md. Masum Chowdhury)

মোঃ মাছুম চৌধুরী মাে: মাছুম চৌধুরী জন্ম ১৯৮২ সালের ১১ জানুয়ারী লক্ষীপুর জেলার রায়পুর থানার রাখালিয়া গ্রামে। প্রাথমিক শিক্ষা শেষ করেন রাখালিয়া প্রাইমারি স্কুলে। ১৯৯০ সালে ভর্তি হন সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে । সাভার ক্যান্টনমেন্ট বাের্ড উচ্চবিদ্যালয় মাধ্যমিক শিক্ষা শেষ করেন ১৯৯৬ সালে। ১৯৯৮ সালে সাভারের গন বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে এম.ফার্ম সম্পন্ন করেন। ২০০৩ সালে বি.ফার্ম শেষ করে কর্মজীবনে প্রবেশ করেন। ইন্টারন্যার্নাল ইসলামিক ইউনিভার্সিটি অব চট্রগ্রাম ২০০৭ সালে এমবিএ সম্পন্ন করেন। তিনি বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট টাডিজ থেকে পােস্ট গ্র্যাজুয়েট। ডিপ্লোমা ইন সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এবং পােস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন হিউম্যান রির্সোস ম্যানেজমেন্ট সম্পন্ন করেন। পরবর্তীকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এডভান্স সার্টিফিকেট ইন ম্যানেজিরিয়াল কমিউনিকেশন (এসিএমসি), ক্রাপ্টিং ইনােভেটিভ বিজনেস স্ট্রাটেজি (সিআইবিএস) এবং ডিজিটাল মার্কেটিং কমপিটেন্সি কোর্স সম্পন্ন করেন। কর্মজীবন : ২০০৩ সালে হসপিটাল ফার্মাসিস্ট হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন ঢাকার একটি স্বনাম ধন্য হসপিটালে। ২০০৪ সালে প্রােডাক্ট অফিসার হিসেবে ব্র্যান্ড ম্যানেজমেন্ট এবং মার্কেটিং এ ক্যারিয়ার শুরু করেণ টেকনাে ড্রাগস লিমিটেডে। বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল মার্কেটে তিনি প্রায় ৩৫টি ফাস্ট টাইম ইন বাংলাদেশ প্রােডাক্ট লন্সিং করেন। ২০০৭ সালে তিনি ই-মার্ক (জার্মানি) নামে একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে যােগদান করেন এবং সেখানে স্বল্পসময় অতিবাহিত করার পর ২০০৭ সালেই এশিয়াটিক এ ব্র্যান্ড ম্যানেজমেন্ট এবং মার্কেটিং এ যােগদান করেন এবং ম্যানেজার স্ট্র্যাটেজিক ব্র্যান্ড ম্যানেজমেন্ট হিসেবে কর্মরত ছিলেন। ২০১৬ সালে এশিয়াটিক ছেড়ে তিনি অর্গানিক হেলথ কেয়ার লিমিটেড এ মার্কেটিং ম্যানেজার হিসেবে যােগদান করেণ । ২০১৯ সালের আগস্ট মাসে তিনি পূনরায় আবারও এশিয়াটিকে ফিরে এসে হেড অপ মার্কেটিং এ্যান্ড সেলস পদে দায়িত্ব পালন করছেন। মাে: মাছুম চৌধুরী বাংলাদেশ সােসাইটি ফর হিউম্যান রির্সোস ম্যানেজমেন্ট এর একজন মেম্বার এবং বাংলাদেশ অর্গানাইজেশন ফর লার্নিং এন্ড ডেভেলপমেন্ট এর একজন ফেলাে।

সংশ্লিষ্ট বই