Loading...

বেসিক আলী ১৬ (হার্ডকভার)

কমিক্স, নকশা ও ছবির বই

লেখক: শাহরিয়ার

স্টক:

২২০.০০ ১৬৫.০০

ইউনিভার্সিটির ডিগ্রিধারী বেসিক আলী। বাবা বিশিষ্ট ব্যবসায়ী তালিব আলী কায়দা করে তাকে ব্যাংকের চাকরিতে ঢুকিয়ে দিয়েছেন অফিস কলিগ রিয়া হকের সঙ্গে বেসিকের গড়ে উঠেছে চমৎকার সম্পর্ক। বেসিকের ছোটো বোন মেডিকেল কলেজের ছাত্রী নেচার আর ছোটো ভাই স্কুলছাত্র ম্যাজিক প্রতিদিনই ঘটায় মজাদার সব ঘটনা। বাড়িতে পরিবারের সঙ্গে উদ্ভট কার্যকলাপ আর বাইরে রিয়ার মজাদার সঙ্গ- এই নিয়ে কেটে যায় বেসিকের দিনকাল।

Basic Ali-16,Basic Ali-16 in boiferry,Basic Ali-16 buy online,Basic Ali-16 by Shahriar,বেসিক আলী ১৬,বেসিক আলী ১৬ বইফেরীতে,বেসিক আলী ১৬ অনলাইনে কিনুন,শাহরিয়ার এর বেসিক আলী ১৬,9789849821298,Basic Ali-16 Ebook,Basic Ali-16 Ebook in BD,Basic Ali-16 Ebook in Dhaka,Basic Ali-16 Ebook in Bangladesh,Basic Ali-16 Ebook in boiferry,বেসিক আলী ১৬ ইবুক,বেসিক আলী ১৬ ইবুক বিডি,বেসিক আলী ১৬ ইবুক ঢাকায়,বেসিক আলী ১৬ ইবুক বাংলাদেশে
শাহরিয়ার এর বেসিক আলী ১৬ এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 176.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Basic Ali-16 by Shahriaris now available in boiferry for only 176.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১২০ পাতা
প্রথম প্রকাশ 2023-12-30
প্রকাশনী পাঞ্জেরী পাবলিকেশন্স
ISBN: 9789849821298
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

শাহরিয়ার
লেখকের জীবনী
শাহরিয়ার (Shahriar)

জনপ্রিয় কার্টুন চরিত্র বেসিক আলীর জনক বিশিষ্ট কার্টুনিস্ট এবং সাংবাদিক শাহরিয়ার খান। কার্টুনটির যাত্রা শুরু হয় ২০০৬ সালে। জাতীয় দৈনিক পত্রিকা প্রথম আলোর উপসম্পাদকীয় পাতায় নিয়মিত প্রকাশিত হয় এই কার্টুন। শুরু থেকেই কার্টুনটি পাঠকপ্রিয়তা পেয়ে আসছে। সাধারণ পাঠকের প্রতিক্রিয়া এবং চাহিদার প্রেক্ষিতে ২০০৯ সালে পাঞ্জেরী প্রকাশনী থেকে বেসিক আলী নামে এই কার্টুনটির এক বছরের সংকলন প্রকাশিত হয়। প্রথম সংকলন ভালো সাড়া পাওয়ার পর থেকেই নিয়মিত বেসিক আলী সংকলন প্রকাশ হয়ে আসছে। শাহরিয়ার এর বই সমগ্র বেসিক আলী ছাড়াও আরো অনেক বই নিয়েই গড়ে উঠেছে। কমিক কার্টুন সিরিজ ‘বাবু’ তার অন্যতম। এছাড়াও শাহরিয়ার এর বই সমূহ এর মাঝে আছে ‘ষড়যন্ত্র’, ‘লাইলী’, ‘কিউব’, সোমো সিরিজ, ধাঁধা ইত্যাদি। বর্তমানে তিনি দ্যা বিসনেস স্ট্যান্ডার্ড পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

সংশ্লিষ্ট বই