Loading...

আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ (হার্ডকভার)

স্টক:

৩৮০.০০ ৩০৪.০০

একসাথে কেনেন

বাংলাদেশ রাষ্ট্রটির জন্ম স্বাভাবিকভাবে হয়নি। একটি রাষ্ট্র ভেঙে আরেকটি রাষ্ট্র, তা-ও আবার আপসে নয়, রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এমন উদাহরণ বিরল। বাংলাদেশের ঠিকুজি খুঁজতে গেলে আওয়ামী লীগের প্রসঙ্গ এসে পড়ে। এই বইয়ে আছে দলটির ওই সময়ের পথচলার বিবরণ, যখন দেশ একটি যুদ্ধে জড়িয়ে পড়েছিল। এই যুদ্ধ ছিল বাঙালির দীর্ঘদিনের রাজনৈতিক লড়াইয়ের অনিবার্য গন্তব্য। আলোচনার মাধ্যমে দ্বন্দ্ব নিরসনের সম্ভাবনা নিঃশেষ হয়ে গিয়েছিল এবং আমরা একটা রক্তাক্ত অধ্যায়ে প্রবেশ করেছিলাম। আওয়ামী লীগ হয়ে উঠেছিল বাঙালির আশা-আকাঙ্ক্ষার প্রতীক। ওই পর্বের একটা ছবি আঁকা হয়েছে এই বইয়ে।
Awamilig Juddhodiner Kotha 1971,Awamilig Juddhodiner Kotha 1971 in boiferry,Awamilig Juddhodiner Kotha 1971 buy online,Awamilig Juddhodiner Kotha 1971 by Mohiuddin Ahmmod,আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১,আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ বইফেরীতে,আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ অনলাইনে কিনুন,মহিউদ্দিন আহমদ এর আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১,9789849274247,Awamilig Juddhodiner Kotha 1971 Ebook,Awamilig Juddhodiner Kotha 1971 Ebook in BD,Awamilig Juddhodiner Kotha 1971 Ebook in Dhaka,Awamilig Juddhodiner Kotha 1971 Ebook in Bangladesh,Awamilig Juddhodiner Kotha 1971 Ebook in boiferry,আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ ইবুক,আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ ইবুক বিডি,আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ ইবুক ঢাকায়,আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ ইবুক বাংলাদেশে
মহিউদ্দিন আহমদ এর আওয়ামী লীগ যুদ্ধদিনের কথা ১৯৭১ এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 319.20 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Awamilig Juddhodiner Kotha 1971 by Mohiuddin Ahmmodis now available in boiferry for only 319.20 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১৯২ পাতা
প্রথম প্রকাশ 2017-02-01
প্রকাশনী প্রথমা প্রকাশন
ISBN: 9789849274247
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মহিউদ্দিন আহমদ
লেখকের জীবনী
মহিউদ্দিন আহমদ (Mohiuddin Ahmmod)

জন্ম ১৯৫২, ঢাকায়। পড়াশোনা গবর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুল, ঢাকা কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে। মুহসীন হলের আবাসিক ছাত্র ছিলেন। বিএলএফের সদস্য হিসেবে সশস্ত্র প্রতিরোধযুদ্ধে অংশ নেন। সাংবাদিকতা করেছেন কিছুদিন। নাগরিক আন্দোলনের সংগঠক হিসেবে পৃথিবীর নানা প্রান্তে গেছেন। পরামর্শক হিসেবে কাজ করেছেন অনেক উন্নয়ন প্রকল্প ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানে। দক্ষিণ কোরিয়ার সুংকোংহে বিশ্ববিদ্যালয়ে ‘মাস্টার্স ইন এনজিও স্টাডিজ’ কোর্সের প্রতিষ্ঠাতা পরিচালক ও অধ্যাপক। বাংলাদেশের রাজনৈতিক ইতিহাস নিয়ে তাঁর একাধিক বই পাঠকপ্রিয় হয়েছে। প্রথমা প্রকাশন থেকে প্রকাশিত হয়েছে জাসদের উত্থান পতন: অস্থির সময়ের রাজনীতি, বিএনপি: সময়-অসময়, আওয়ামী লীগ: উত্থানপর্ব ১৯৪৮-১৯৭০, আওয়ামী লীগ: যুদ্ধদিনের কথা ১৯৭১, এই দেশে একদিন যুদ্ধ হয়েছিল, এক-এগারো: বাংলাদেশ ২০০৭-২০০৮, বাঙালির জাপান আবিষ্কার, প্রতিনায়ক: সিরাজুল আলম খান, অপারেশন ভারতীয় হাইকমিশন, পার্বত্য চট্টগ্রাম: শান্তিবাহিনী জিয়া হত্যা মনজুর খুন, একাত্তর ও পঁচাত্তর: ইতিহাসের বাঁকবদল এবং একাত্তরের মুজিব।

সংশ্লিষ্ট বই