Loading...

আমি ও আমার রব (হার্ডকভার)

দাস, দাসত্ব, স্রষ্ঠা, ভালোবাসা

স্টক:

২৩০.০০ ২১৮.৫০

যারা প্রকাশ্যে ঘােষণা দেয় যে তারা মেনে নিয়েছে তাদের অবস্থার নিয়ন্ত্রণ তাদের হাতে নয়, তারা মেনে নেয় যে আরেকজনের মতামতের উপর তাদের কোনাে নিয়ন্ত্রণ নেই, তারা মেনে নেয় যে আল্লাহর কোনাে সৃষ্টির কোনাে কাজের উপরই তাদের হাত নেই। কাজেই, যদি আপনি রাতদিন চিন্তা করেন কিভাবে এই মানুষটা আমার ক্ষতি করবে, তারা কী বলবে, তারা কী করবে, তারা কী চিন্তা করবে...আপনার মাথায় এসব কী চলছে? নিজের মাথাটা অন্যরা কী করবে সেই চিন্তা দিয়ে ভরে রেখেছেন।

কিন্তু যখন আপনি মেনে নিবেন ‘রান্ধুনাল্লাহ', আপনি তখন ওসব ছেড়ে দিবেন। কারণ যিন আপনাকে রক্ষা করছেন, যিনি আপনাকে ধরে রেখেছেন, যিনি আপনাকে এই ঝড়-ঝঞার মাঝে পথ দেখাচ্ছেন, আপনি ঘােষণা করছেন যে— সেসব ব্যাপার আপনি তাঁর হাতে তুলে দিচ্ছেন। তাঁর হাতে ছেড়ে দিয়েছেন।

এই ঘােষণা এতটাই শক্তিশালী যে এটা আপনাকে মুক্তি দেয়; সমস্ত অচিন্তা ও দুশ্চিন্তা থেকে। কতাে মানুষ আছেন, জীবনে আমরা কতাে সিদ্ধান্ত নেই—সত্যি বলতে আমাদের অনেক আবেগ আসলে অন্য মানুষ নিয়ন্ত্রণ করে। আপনি কতােটা দুঃখে আছেন, কতােটা রেগে আছেন, কতােটা ব্যথায় আছেন...আমরা উপর অন্যকে নিয়ন্ত্রণ দিয়ে দিচ্ছি। কিন্তু যখন আপনি। সত্যিকারভাবে এই ঘােষণা করেন যে আমার মালিক আল্লাহ, তখন আপনার উপর থেকে সৃষ্টিকুলের সমস্ত ক্ষমতা হারিয়ে যায়।

Ami O Amar Rob,Ami O Amar Rob in boiferry,Ami O Amar Rob buy online,Ami O Amar Rob by Nouman Ali Khan,আমি ও আমার রব,আমি ও আমার রব বইফেরীতে,আমি ও আমার রব অনলাইনে কিনুন,Ami O Amar Rob Ebook,Ami O Amar Rob Ebook in BD,Ami O Amar Rob Ebook in Dhaka,Ami O Amar Rob Ebook in Bangladesh,Ami O Amar Rob Ebook in boiferry,আমি ও আমার রব ইবুক,আমি ও আমার রব ইবুক বিডি,আমি ও আমার রব ইবুক ঢাকায়,আমি ও আমার রব ইবুক বাংলাদেশে,উস্তাদ নোমান আলী খান এর আমি ও আমার রব
উস্তাদ নোমান আলী খান এর আমি ও আমার রব এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 230.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Ami O Amar Rob by Nouman Ali Khanis now available in boiferry for only 230.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ২৩০ পাতা
প্রথম প্রকাশ 2022-03-01
প্রকাশনী বুকিশ পাবলিশার
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

উস্তাদ নোমান আলী খান
লেখকের জীবনী
উস্তাদ নোমান আলী খান (Nouman Ali Khan)

পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন লেখক এবং ইসলামি বক্তা নোমান আলী খান এর বই সমূহ ধর্মীয় যুক্তিতর্কের জন্য মুসলিমদের নিকট জনপ্রিয়তা পেয়েছে। তার ‘ডিভাইন স্পিচ: এক্সপ্লোরিং কুরআন অ্যাজ লিটারেচার’ বইটি মুসলিম বিশ্বে বেশ আলোড়ন তোলা একটি বই। এ বই তাকে লেখক এবং ধর্মীয় যুক্তিবিদ হিসেবেও খ্যাতি এনে দিয়েছে। বর্তমানে তিনি ‘দ্য বাইয়্যিনাহ ইন্সটিটিউট ফর অ্যারাবিক অ্যান্ড কুর'আনিক স্টাডিজ’ এর সিইও এবং প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০০৬ সালে তিনি এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন। আমেরিকান মুসলিদের নিকট তুমুল জনপ্রিয় এ বক্তা তার ইসলামিক জ্ঞান এবং যুক্তি-তর্কের দ্বারা মুসলিম বিশ্বের অন্যতম পরিচিত মুখে পরিণত হয়েছেন। ইসলামিক ব্যক্তিত্বদের জীবনীভিত্তিক ‘দ্য ফাইভ হান্ড্রেড মোস্ট ইনফ্লুয়েনশিয়াল মুসলিমস’ এর তৃতীয় সংস্করণে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী মুসলিমদের একজন হিসেবে তালিকাভুক্ত হন। নোমান আলী খান ১৯৭৮ সালে পূর্ব জার্মানিতে জন্মগ্রহণ করেন। তার বাবা সেসময় পাকিস্তানি কূটনীতিক হিসেবে জার্মানিতে কর্মরত ছিলেন। বাবা-মা উভয়েই পাকিস্তানি হলেও নোমানের পাকিস্তানে বেশি দিন থাকা হয়নি। বাবার কর্মস্থল পরিবর্তনের কল্যাণে সৌদি আরবে ৬ বছর বসবাস করার পর আমেরিকায় চলে আসেন নোমান। এরপর থেকে আমেরিকাতেই থাকছেন এই ধর্মীয় বক্তা। ধর্মীয় শিক্ষায় তার হাতেখড়ি হয়েছিল সৌদি আরবেই। এরপর আমেরিকাতেই তিনি চালিয়ে গেছেন ক্লাসিক্যাল আরবি শিক্ষা। বর্তমানে টেক্সাস অঙ্গরাজ্যের ডালাসে বসবাস করছেন তিনি। নোমান আলী খান বাংলা বই লেখেননি, তথাপি তার ‘ডিভাইন স্পিচ’ এবং ‘রিভাইভ ইয়োর হার্ট’ সহ বেশ কিছু বই বাংলায় অনূদিত হয়েছে। এছাড়াও, ‘প্রশান্তির খোঁজে’ এবং ‘বন্ধন’ বইগুলোও রয়েছে নোমান আলী খান এর বই সমগ্রতে।

সংশ্লিষ্ট বই