Loading...

৩০০০ জোকস্ (হার্ডকভার)

স্টক:

৪৫০.০০ ৩৬০.০০

একসাথে কেনেন

৩০০০ জোকস্
3000 Jokes,3000 Jokes in boiferry,3000 Jokes buy online,3000 Jokes by Rofiquzzaman Humayun,৩০০০ জোকস্,৩০০০ জোকস্ বইফেরীতে,৩০০০ জোকস্ অনলাইনে কিনুন,রফিকুজ্জামান হুমায়ুন এর ৩০০০ জোকস্,3000 Jokes Ebook,3000 Jokes Ebook in BD,3000 Jokes Ebook in Dhaka,3000 Jokes Ebook in Bangladesh,3000 Jokes Ebook in boiferry,৩০০০ জোকস্ ইবুক,৩০০০ জোকস্ ইবুক বিডি,৩০০০ জোকস্ ইবুক ঢাকায়,৩০০০ জোকস্ ইবুক বাংলাদেশে
রফিকুজ্জামান হুমায়ুন এর ৩০০০ জোকস্ এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 360.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। 3000 Jokes by Rofiquzzaman Humayunis now available in boiferry for only 360.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ০ পাতা
প্রথম প্রকাশ 2021-02-01
প্রকাশনী জনতা প্রকাশ
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

রফিকুজ্জামান হুমায়ুন
লেখকের জীবনী
রফিকুজ্জামান হুমায়ুন (Rofiquzzaman Humayun)

রফিকুজ্জামান হুমায়ুন ১৯৬৭ সালের ১৯ নভেম্বর মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার যাত্রাপুর গ্রামের এক সম্ভ্রান্ত সৈয়দ পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা বীর মুক্তিযােদ্ধা মােঃ নূরুজ্জামান মিয়া (ঝিলু মিয়া) ছিলেন একজন সাদা মনের মানুষ। মাতা সিরিয়া জামান। দাদা এয়াকুব হােসেন (নান্নু মিয়া) নামকরা জমিদার ছিলেন। রফিকুজ্জামান হুমায়ুন যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি অত্যন্ত ভদ্র, স্পষ্টবাদী এবং শান্তিপ্রিয় মানুষ। প্রচারবিমুখ হলেও নিয়মিত লেখালেখি চালিয়ে যাচ্ছেন। প্রবন্ধ, গবেষণা, উপন্যাস এবং শিশুতােষ বইসহ তার প্রকাশিত বইয়ের সংখ্যা অর্ধ শতাধিক। রফিকুজ্জামান হুমায়ুন বাংলা একাডেমীর জীবন সদস্য। মানিকগঞ্জ সমিতি ঢাকা এবং মানিকগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ-এর আজীবন সদস্য। রফিকুজ্জামান হুমায়ুন ব্যক্তিগত জীবনে একজন সুখী মানুষ। স্ত্রী কামরুন নাহার এবং সন্তান রাফাত জামান ও রাফিয়া জামান প্রমিকে নিয়ে তার নিজস্ব জগৎ।

সংশ্লিষ্ট বই