Loading...

১৯৭১ ও আমার সামরিক জীবন (হার্ডকভার)

স্টক:

৩৫০.০০ ২৬২.৫০

মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরীর সেনাজীবন ছিল গৌরবপূর্ণ।১৯৭১ সালে তিনি ক্যাপ্টেন হিসেবে চট্টগ্রামে কর্মরত ছিলেন। তখন বাংলাদেশে কর্মরত পাকিস্তান সেনাবাহিনীর বাঙালি সদস্যরা অনেকে। যৌথভাবে আবার কেউ কেউ ব্যক্তিগতভাবেও কিছু গােপন তৎপরতায় জড়িত ছিলেন। চট্টগ্রামেও তাদের অনেকে এ ধরনের কিছু কর্মকাণ্ড চালিয়েছেন। আমীন আহম্মেদ চৌধুরী সেরকম কিছু কাজের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন। মুক্তিযুদ্ধ-উত্তর দেশের কিছু ঘটনারও তিনি প্রত্যক্ষদর্শী। এই বইয়ে তিনি সেই সব ঘটনা তুলে ধরেছেন। এমন কিছু ঘটনার কথা তিনি লিখেছেন, যেগুলাে এর আগে কেউ লেখেননি। আমীন আহম্মেদ চৌধুরীর এই বইয়ের একটি বড় বৈশিষ্ট্য হলাে, তিনি কেবল সেসব ঘটনারই বর্ণনা দিয়েছেন, যেগুলাে তার নিজের অভিজ্ঞতার অংশ। বই পড়ে বা কারও কাছ থেকে শুনে তিনি কিছু লেখেননি। এ বই পাঠককে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সেই অগ্নিক্ষরা দিনগুলােতে ফিরিয়ে নিয়ে যাবে ।
1971 O Amar Shamorik jibon,1971 O Amar Shamorik jibon in boiferry,1971 O Amar Shamorik jibon buy online,1971 O Amar Shamorik jibon by মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরী,১৯৭১ ও আমার সামরিক জীবন,১৯৭১ ও আমার সামরিক জীবন বইফেরীতে,১৯৭১ ও আমার সামরিক জীবন অনলাইনে কিনুন,মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরী এর ১৯৭১ ও আমার সামরিক জীবন,9789849120407,1971 O Amar Shamorik jibon Ebook,1971 O Amar Shamorik jibon Ebook in BD,1971 O Amar Shamorik jibon Ebook in Dhaka,1971 O Amar Shamorik jibon Ebook in Bangladesh,1971 O Amar Shamorik jibon Ebook in boiferry,১৯৭১ ও আমার সামরিক জীবন ইবুক,১৯৭১ ও আমার সামরিক জীবন ইবুক বিডি,১৯৭১ ও আমার সামরিক জীবন ইবুক ঢাকায়,১৯৭১ ও আমার সামরিক জীবন ইবুক বাংলাদেশে
মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরী এর ১৯৭১ ও আমার সামরিক জীবন এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 301.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। 1971 O Amar Shamorik jibon by মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরীis now available in boiferry for only 301.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১৮৪ পাতা
প্রথম প্রকাশ 2016-02-01
প্রকাশনী প্রথমা প্রকাশন
ISBN: 9789849120407
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরী
লেখকের জীবনী
মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরী (Major General Amin Ahmed Chowdhury)

মেজর জেনারেল আমীন আহম্মেদ চৌধুরী

সংশ্লিষ্ট বই