Loading...

১৯৭১ বন্দিশালায় বর্বরতা (হার্ডকভার)

স্টক:

৫৫০.০০ ৪১২.৫০

একসাথে কেনেন

১৯৭১ বন্দিশালায় বর্বরতা
1971 Bondishalay Borborota,1971 Bondishalay Borborota in boiferry,1971 Bondishalay Borborota buy online,1971 Bondishalay Borborota by Manik Muhammad Razzak,১৯৭১ বন্দিশালায় বর্বরতা,১৯৭১ বন্দিশালায় বর্বরতা বইফেরীতে,১৯৭১ বন্দিশালায় বর্বরতা অনলাইনে কিনুন,মানিক মোহাম্মদ রাজ্জাক এর ১৯৭১ বন্দিশালায় বর্বরতা,9789849777342,1971 Bondishalay Borborota Ebook,1971 Bondishalay Borborota Ebook in BD,1971 Bondishalay Borborota Ebook in Dhaka,1971 Bondishalay Borborota Ebook in Bangladesh,1971 Bondishalay Borborota Ebook in boiferry,১৯৭১ বন্দিশালায় বর্বরতা ইবুক,১৯৭১ বন্দিশালায় বর্বরতা ইবুক বিডি,১৯৭১ বন্দিশালায় বর্বরতা ইবুক ঢাকায়,১৯৭১ বন্দিশালায় বর্বরতা ইবুক বাংলাদেশে
মানিক মোহাম্মদ রাজ্জাক এর ১৯৭১ বন্দিশালায় বর্বরতা এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 413 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। 1971 Bondishalay Borborota by Manik Muhammad Razzakis now available in boiferry for only 413 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ২৩০ পাতা
প্রথম প্রকাশ 2024-02-01
প্রকাশনী নালন্দা
ISBN: 9789849777342
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

মানিক মোহাম্মদ রাজ্জাক
লেখকের জীবনী
মানিক মোহাম্মদ রাজ্জাক (Manik Muhammad Razzak)

জন্ম এবং শৈশব-কৈশোর কেটেছে উত্তরবঙ্গের লালমনিরহাট শহরে। গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়। বাবা মরহুম আব্দুল ওয়াদূদ ভূঞা, মা রাজিয়া সুলতানা। পাঁচ ভাই এক বোন। স্ত্রী জেসমীন আরা, তিন কন্যা; তূর্ণা, অরণ্যা এবং পৌষী রাজকন্যাকে নিয়ে জীবনযাপন। বই পড়া ও আড্ডা দেওয়া প্রধান শখ। ছড়া ও কবিতা লেখা মূল প্রতিপাদ্য হলেও পরিবেশ, মুক্তিযুদ্ধ, ভ্রমণ, অনুবাদ এবং শিশুতোষের ক্ষেত্রেও লেখার পরিধি বিস্তৃত। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে এমএসএস। বর্তমানে চাকরিতে নিয়োজিত। প্রকাশিত গ্রন্থ : কবিতা : শেষান্তে কিছুই হয় না আর, বদ্বীপের বেদনা, তাই যদি হবে, একটি সুন্দর রাতের জন্মদিন, সূর্যহীন তাপের ছায়ায়, অন্তর্ভাজে লুকোচুরি, কবিতায় কবি ছয়, আবৃত্তির কবিতা। ছড়া : পৌষী যাবে রেলগাড়িতে, প্রথম ছড়ার বই, এক শালিকে দুঃখ বাড়ায়, বউ কথা কও ডাকে পাখি, একটি ছোট ঘুড়ি, মেঘ মাদুরে সূর্য ঘুমায়, বিষ্টি ঝরা মিষ্টি ছড়া, সাদা পাতা লাল কবিতা, ডৎড়হম তামাশা, ছড়া কবিতায় একুশ একাত্তর, ছড়ায় ছড়ায় পরিবেশ, আমার শত ছড়া কবিতা, একুশ ও একাত্তরের ছড়া, রাঙ্গা ঠোঁটে ফোটে ফুল।

সংশ্লিষ্ট বই