Loading...

স্পোকেন ইংলিশে জিরো টু হিরো (পেপারব্যাক)

লেখক: মোঃ মুজিবুর রহমান

স্টক:

৫৫০.০০ ৪০৯.০০

"ইংলিশে-এ জিরো থেকে হিরো" বইটি সম্পর্কে কিছু কথা:
ইংলিশে-এ জিরো থেকে হিরো বইটিতে রয়েছে স্পিকিং, রিডিং, রাইটিং, লিসেনিং, স্পেলিং, গ্রামার ও স্ট্রাকচার এ মজবুত হবার ফাউন্ডেশন। বইটিতে ইংরেজির অনেক গুরুত্বপূর্ন বিষয়কে সহজ করে তুলে ধরা হয়েছে। বইটি আশা করি পাঠকদের কাছে জনপ্রিয়তা লাভ করবে।
Spoken English A Zero To Hero,Spoken English A Zero To Hero in boiferry,Spoken English A Zero To Hero buy online,Spoken English A Zero To Hero by Saifur Rahman Khan,Spoken English A Zero To Hero Ebook,Spoken English A Zero To Hero Ebook in BD,Spoken English A Zero To Hero Ebook in Dhaka,Spoken English A Zero To Hero Ebook in Bangladesh,Spoken English A Zero To Hero Ebook in boiferry,স্পোকেন ইংলিশে জিরো টু হিরো,স্পোকেন ইংলিশে জিরো টু হিরো বইফেরীতে,স্পোকেন ইংলিশে জিরো টু হিরো অনলাইনে কিনুন,সাইফুর রহমান খান এর স্পোকেন ইংলিশে জিরো টু হিরো,স্পোকেন ইংলিশে জিরো টু হিরো ইবুক,স্পোকেন ইংলিশে জিরো টু হিরো ইবুক বিডি,স্পোকেন ইংলিশে জিরো টু হিরো ইবুক ঢাকায়,স্পোকেন ইংলিশে জিরো টু হিরো ইবুক বাংলাদেশে
সাইফুর রহমান খান এর স্পোকেন ইংলিশে জিরো টু হিরো এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 409.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Spoken English A Zero To Hero by Saifur Rahman Khanis now available in boiferry for only 409.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন পেপারব্যাক | ৬২৪ পাতা
প্রথম প্রকাশ 2021-02-01
প্রকাশনী সাইফুর’স
ISBN:
ভাষা বাংলা,English

ক্রেতার পর্যালোচনা

সাইফুর রহমান খান
লেখকের জীবনী
সাইফুর রহমান খান (Saifur Rahman Khan)

বাংলাদেশে ইংরেজির শিক্ষা এবং পরিচর্যার ক্ষেত্রে জনপ্রিয় নাম “সাইফুর’স কোচিং সেন্টার”। ইংরেজি ভাষা শুদ্ধভাবে লেখা, পড়া এবং উচ্চারণ শেখার জন্য অনেকেই সাইফুর’স কোচিং সেন্টারের শরণাপন্ন হয়। বাঙালিদের ইংরেজি ভাষায় পারদর্শী করে তুলতে যিনি অক্লান্ত পরিশ্রম করে “সাইফুর’স কোচিং সেন্টার” প্রতিষ্ঠা করেছেন, তার নাম সাইফুর রহমান খান। সাইফুর রহমান খান ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর একজন উজ্জ্বল ছাত্র। তিনি বুয়েট থেকে প্রকৌশলবিদ্যায় স্নাতক সম্পন্ন করে স্কলারশিপ নিয়ে জাপানে এমবিএ ডিগ্রি লাভ করেন। দেশে ফিরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ অনুষদের একজন ফ্যাকাল্টি সদস্য হিসেবে যোগদান করেন। সেখানে কিছুদিন শিক্ষকতা করে চাকরি ছেড়ে দেন। চাকরি ছেড়ে দিলেও পেশা ঠিক রেখে তিনি সাইফুর’স এর সূচনা করেন, যেখানে তিনি লাখো ছাত্র পড়ানো শুরু করেন। অসম্ভব গুণধর সাইফুর রহমান খান জিম্যাট-এর ফলাফলে বিশ্বের টপ স্কোরারদের মধ্যে অন্যতম একজন। তাঁর ইংরেজি ভাষার জ্ঞান ও দক্ষতা অতুলনীয়। সেই জ্ঞান মানুষের মাঝে তিনি ছড়িয়ে দিয়েছেন বিভিন্ন উপায়ে। সাইফুর রহমান খান শুধু কোচিং সেন্টার পরিচালনাই করেন না, তিনি ইংরেজি ব্যাকরণ, ভোকাবুলারি, তত্ত্বীয় ধারণা ইত্যাদি বিষয়ক প্রচুর বই লিখেছেন। ইংরেজি ছাড়া তিনি গণিত, এমবিএ এবং শিক্ষার্থীদের প্রয়োজনীয় অন্যান্য আরো সহজপাঠ রচনা করেছেন। সাইফুর রহমান খান এর বই সমগ্র ১০০ এর কাছাকাছি পৌঁছে গেছে। ইংলিশে জিরো থেকে হিরো, ট্রান্সলেশন এন্ড রাইটিং, সাইফুর’স: ম্যাথ, ফোরজি নিউয়েষ্ট গ্রামার, সাইফুর’স: জ্যামিতি, ভার্সিটি ম্যাথ = পানি ইত্যাদি তাঁর রচিত বই। সাইফুর রহমান খান এর বই সমূহ প্রথম শ্রেণীর শিশু থেকে শুরু করে মাস্টার্স, এমবিএ, জিম্যাট, জিআরই, আইএলটিএসসহ যেকোনো মানুষের, যেকোনো শিক্ষার্থীর জন্য প্রযোজ্য।

সংশ্লিষ্ট বই