Loading...

প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis (4th Edition) (পেপারব্যাক)

বাংলাদেশের প্রথম সাজেশনভিত্তিক প্রাইমারি শিক্ষক নিয়োগ বই

স্টক:

৮৭০.০০ ৫৯৯.০০

আপনি কি অল্প সময়ে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রস্তুতি নিয়ে চিন্তিত?
তাইলে আপনি পড়ুন- প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার কঠিন বিষয়গুলো সহজ করে বুঝতে, ২০১৯ ও ২০২২ সালে অনুষ্ঠিত প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় সর্বাধিক কমনপ্রাপ্ত বাংলাদেশের প্রথম সাজেশনভিত্তিক প্রাইমারি শিক্ষক নিয়োগ বই "প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis" বইটি।
তার আগে জেনে নেয়া যাক, আপনি কেন বইটি পড়বেন?
এইবার বইটি এমনভাবে সাজানো হয়েছে যে, আমরা আশা করি ও বিশ্বাস করি, এইবার গতবারের তুলনায় আরো বেশি প্রশ্ন কমন পড়বে, ইনশাআল্লাহ। শুধু এই একটি বই ভালোভাবে বুঝে বুঝে শেষ করতে পারলে প্রাইমারি নিয়োগ পরীক্ষার প্রস্তুতির জন্য যথেষ্ট, ইনশাআল্লাহ। এই বইতে সাজেশন আকারে সবকিছু গুছিয়ে দেয়া আছে ফলে আপনাকে আর আলাদাভাবে অন্য বই পড়তে হবে না।
"প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis" এর ৪র্থ এডিশনে যা যা থাকছে এইবার-
১। ব্যাখ্যাসহ প্রশ্ন সমাধান: ২০২২-২০০৫ পর্যন্ত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ও প্রাক-প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার বিগত সালের ব্যাখ্যাসহ প্রশ্ন সমাধান।
২। সাজেশন: কী পড়বেন আর কী পড়তে হবে না, তার বিস্তারিত। কোন টপিক বেশি Important আর কোন টপিক কম।
৩। প্রশ্ন Analysis: এই থেকে সহজে বুঝতে পারবেন কোন টপিক থেকে বিগত সালে কতটি প্রশ্ন এসেছিল।
৪। প্রাইমারি শিক্ষক নিয়োগ সিলেবাস (আমাদের গবেষণালব্ধ)
৫। স্টাডি রুটিন ২টি। (একটি সাধারণ শিক্ষার্থীদের জন্য এবং অন্যটি চাকরিজীবী/কর্মজীবী/গৃহিণীদের জন্য)
৬। ৯০ দিনের স্টাডি প্ল্যান
৭। গণিতের শর্টকাট ও ডিটেইলস
৮। পড়া মনে রাখার টেকনিক
৯। স্পেশাল মডেল টেস্ট
১০। সর্বশেষ সাম্প্রতিক সাধারণ জ্ঞান (বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয়াবলি): অর্থনৈতিক সমীক্ষা-২০২২, বাজেট ২০২২-২৩; অলিম্পিক গেইমস-২০২১
১১। বিষয়ভিত্তিক বিস্তারিত আলোচনা ও শর্টনোট
১২। প্রতিটি বিষয় আলোচনা শেষে MCQ টেস্ট
১৩। ভাইভা টিপস
১৪। সর্বশেষ আপডেট তথ্যের সংযোজন
আরো অনেক কিছু তো থাকছেই ...!
===আমরা গতানুগতিক ধারায় বিশ্বাসী নই। তাই সবসময় নতুন আঙ্গিকে কিছু করার ও দেয়ার প্রচেষ্টা থাকে আমাদের!
***মনে রাখবেন, "কম পড়বেন; কিন্তু Important বিষয়গুলো গুছিয়ে পড়বেন"।
****আরেকটি বিষয় মনে রাখবেন, " একটি ভালো বই আর আরেকটি ভালো সিদ্ধান্ত বদলে দিতে পারে আপনার জীবন"।
*******বি.দ্রঃ নকল এড়াতে "Authentic Publication" এর হলোগ্রাম স্টিকার ও লাইব্রেরির সিল দিয়ে বই কিনুন।
Primary Shikkhok Niyog Analysis,Primary Shikkhok Niyog Analysis in boiferry,Primary Shikkhok Niyog Analysis buy online,Primary Shikkhok Niyog Analysis by Gazi Mizanur Rahman (BCS),প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis,প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis বইফেরীতে,প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis অনলাইনে কিনুন,গাজী মিজানুর রহমান (বিসিএস) এর প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis,Primary Shikkhok Niyog Analysis Ebook,Primary Shikkhok Niyog Analysis Ebook in BD,Primary Shikkhok Niyog Analysis Ebook in Dhaka,Primary Shikkhok Niyog Analysis Ebook in Bangladesh,Primary Shikkhok Niyog Analysis Ebook in boiferry,প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis ইবুক,প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis ইবুক বিডি,প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis ইবুক ঢাকায়,প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis ইবুক বাংলাদেশে
গাজী মিজানুর রহমান (বিসিএস) এর প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 600 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Primary Shikkhok Niyog Analysis by Gazi Mizanur Rahman (BCS)is now available in boiferry for only 600 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন পেপারব্যাক | ১১৩৬ পাতা
প্রথম প্রকাশ 2023-03-15
প্রকাশনী অথেন্টিক পাবলিকেশন্স
ISBN:
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

গাজী মিজানুর রহমান (বিসিএস)
লেখকের জীবনী
গাজী মিজানুর রহমান (বিসিএস) (Gazi Mizanur Rahman (BCS))

বর্তমান সময়ে ক্যারিয়ার ও চাকরি-প্রত্যাশীদের কাছে ব্যাপক আলোচিত ও তুমুল জনপ্রিয় মুখ গাজী মিজানুর রহমান। যিনি ইতোমধ্যে তার অনুপ্রেরণামূলক কথা ও লিখার দ্বারা হাজার হাজার মানুষের বিশেষ করে তরুণ-তরুণীদের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে এসেছেন। তাঁর অনুপ্রেরণামূলক লেখা, কথা ও পরামর্শ দ্বারা তরুণ-তরুণীদের অনেকে আজ ব্যক্তিগত ও ক্যারিয়ার জীবনে বেশ সফল। ক্যারিয়ার স্পেশালিস্ট হিসেবে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুলে ক্যারিয়ার বিষয়ক সেমিনারে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন ধরনের পরামর্শ ও নির্দেশনার মাধ্যমে তরুণ-তরুণীদের ক্যারিয়ার বেছে নিতে যেমন সাহায্য করছেন, তেমনিভাবে ক্যারিয়ার বিষয়ক সফল হতে সাহায্য করছেন। গাজী মিজানুর রহমানের জন্ম ২৫ অক্টোবর, ১৯৯০ সালে কুমিল্লা জেলায় জন্মগ্রহন করেন গাজী মিজানুর রহমান। তিনি একাধারে একজন বিসিএস ক্যাডার, পাঠক সমাদৃত বেস্টসেলার লেখক, ইন্সপাইরেশনাল স্পিকার, ক্যারিয়ার কলামিস্ট ও ক্যারিয়ার কনসালট্যান্ট। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে এইসএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করার পর তিনি পূবালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তিনি বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার হিসেবে কর্মরত আছেন। পেশাগত জীবনের পাশাপাশি তিনি চাকরি ও ক্যারিয়ার প্রত্যাশীদের জন্য বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, স্কুল, কলেজ, জেলা ও বিভাগীয় শহরে ক্যারিয়ারবিষয়ক সেমিনার করে থাকেন। এছাড়াও জাতীয় পর্যায়ের বিভিন্ন টিভি চ্যানেল ও পত্রিকায় এবং ফেইসবুক ও ইউটিউবে তাঁর জীবনের বাস্তব অভিজ্ঞতার আলোকে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন ধরনের পরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে থাকেন। দেশের তরুণ প্রজন্মের মাঝে ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে তিনি দেশের ৬৪ জেলায় উদ্যোগ নিয়েছেন ‘বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পয়াড’ এর।

সংশ্লিষ্ট বই