Loading...

ঘাতকের নিশানা (হার্ডকভার)

থ্রিলার, গোয়েন্দা, ভৌতিক ও অ্যাডভেঞ্চার

স্টক:

২৫০.০০ ১৮৭.৫০

নিজ বাড়িতে খুন হন আমিনুল হক। যিনি পেশায় একজন চিকিৎসক ছিলেন। যার সযত্ন চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছে অসংখ্য রোগী। পুলিশ ভেবে পায় না, এমন মহৎ একজন মানুষকে কেন খুন করা হবে। তারা মাঠে নামে খুনির সন্ধানে। সন্দেহের তির যায় এসআই নজরুলের দিকে। কিন্তু কেন সন্দেহ করা হবে একজন পুলিশ অফিসারকে? আর কেনই বা একটা লাশ পাওয়া যাবে গুদামঘরে! লাশটা কার? পাশে পড়ে থাকা তাবিজটাই বা কার?
একদিন এক বৃদ্ধা ভিক্ষুকের সন্ধান পান এসআই মাসুদ। তিনি একান্তে কথা বলেন তার সঙ্গে। এরপর এক এক করে উন্মোচিত হতে থাকে সকল রহস্য। কিন্তু উন্মোচিত হয় কি আমিনুল হকের খুনির মুখোশ?

Ghatoker Nishana,Ghatoker Nishana in boiferry,Ghatoker Nishana buy online,Ghatoker Nishana by Iqbal Khondokar,ঘাতকের নিশানা,ঘাতকের নিশানা বইফেরীতে,ঘাতকের নিশানা অনলাইনে কিনুন,ইকবাল খন্দকার এর ঘাতকের নিশানা,9789849856450,Ghatoker Nishana Ebook,Ghatoker Nishana Ebook in BD,Ghatoker Nishana Ebook in Dhaka,Ghatoker Nishana Ebook in Bangladesh,Ghatoker Nishana Ebook in boiferry,ঘাতকের নিশানা ইবুক,ঘাতকের নিশানা ইবুক বিডি,ঘাতকের নিশানা ইবুক ঢাকায়,ঘাতকের নিশানা ইবুক বাংলাদেশে
ইকবাল খন্দকার এর ঘাতকের নিশানা এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 200.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। Ghatoker Nishana by Iqbal Khondokaris now available in boiferry for only 200.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ৯৬ পাতা
প্রথম প্রকাশ 2024-02-05
প্রকাশনী অনিন্দ্য প্রকাশ
ISBN: 9789849856450
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

ইকবাল খন্দকার
লেখকের জীবনী
ইকবাল খন্দকার (Iqbal Khondokar)

ইকবাল খন্দকার কথাসাহিত্যিক, টিভি উপস্থাপক,গীতিকার ও নাট্যকার, টিভি স্ক্রিপ্ট লেখক। তবে তিনি কথাসাহিত্যিক ও উপস্থাপক হিসেবে বেশি পরিচিত। ২০২৩ সাল পর্যন্ত তার লেখা প্রকাশিত বইয়ের সংখ্যা ১১৭ টি। ইকবাল খন্দকার স্থায়ী ঠিকানা : গ্রাম-ভাবলা, উপজেলা-বেলাবো, নরসিংদী। পিতা : মোঃ শামসুদ্দীন খন্দকার (মৃত)। মাতা : আমিনা খাতুন। শিক্ষাগত যোগ্যতা : ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স। লেখকের উপস্থাপনায় প্রচারিত উল্লেখযোগ্য টিভি অনুষ্ঠান : বেআক্কেলের আড্ডা (একুশে টিভি), সফদার ডাক্তার (চ্যানেল নাইন), ক্যারিকেচার (একুশে টিভি), হাসতে নেই মানা (বিটিভি), খবরের খবর আছে (চ্যানেল নাইন), প্রকৃতি ও পরিবেশ (বিটিভি), অমর একুশে বইমেলা (মাই টিভি), শিল্প প্রাঙ্গণ (বিটিভি), খবরওয়ালাদের খবর (বিটিভি), বড় মিয়া ছোট মিয়া (বৈশাখী টিভি) ইত্যাদি।

সংশ্লিষ্ট বই