Loading...

১০০০ প্রশ্নোত্তরে ইসলাম (হার্ডকভার)

লেখক: প্রফেসর ডক্টর জামাল বাদাভী

স্টক:

১৪০.০০ ৯৮.০০

সমস্ত প্রশংসা মহান আল্লাহ তা'আলার যিনি পরম করুণাময়, অসীম দয়ালু, সর্বশক্তিমান এবং যিনি দৃশ্য-অদৃশ্য সকল কিছুই অবলােকন করেন। সকাল-সন্ধ্যা আমরা তারই নিকট প্রার্থনা করি। দুরূদ ও সালাম মহান আল্লাহ প্রেরিত শেষ নবী হযরত মুহাম্মাদ সা. এর উপর এবং তাঁর স্ত্রী, পরিজন, সাহাবী ও কিয়ামত পর্যন্ত যারা তাঁর অনুসরণ করবে তাদের উপর। আলােচ্য বইয়ের উদ্দেশ্য হলাে: একজন মুসলিম তার দৈনন্দিন জীবনে রাসূলের সুন্নাত অনুসরণ করে পথ চলতে সাহায্য করা। আর রাসূলুল্লাহ সা.-এর সুন্নাত অনুসরণের মাধ্যমেই দুনিয়ার শান্তি ও পরকালীন মুক্তি নিশ্চিত করা। কেননা রাসূলুল্লাহ সা. এর কথা, কাজ ও সমর্থনের মাধ্যমে যে সকল আমল প্রমাণিত হয়েছে তা দ্বারা একজন মুসলমান সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সুন্নাতী জীবন অতিবাহিত করতে পারেন। শূননুন মিসরী রহ. বলেন: “আল্লাহকে ভালােবাসার নিদর্শন হলাে তাঁর রাসূলুল্লাহ সা, যা বলেছেন, যা করেছেন এবং যাতে সম্মতি দিয়েছেন তা করা আর যাতে নিষেধ করেছেন তা না করা।” আল্লাহ তা'আলা বলেন:
1000 Porsnouttore Islam,1000 Porsnouttore Islam in boiferry,1000 Porsnouttore Islam buy online,1000 Porsnouttore Islam by Dr. Muhammad Ibrahim Ilmasari,১০০০ প্রশ্নোত্তরে ইসলাম,১০০০ প্রশ্নোত্তরে ইসলাম বইফেরীতে,১০০০ প্রশ্নোত্তরে ইসলাম অনলাইনে কিনুন,ডক্টর মুহাম্মদ ইবরাহীম ইলমাসরী এর ১০০০ প্রশ্নোত্তরে ইসলাম,9789849018735,1000 Porsnouttore Islam Ebook,1000 Porsnouttore Islam Ebook in BD,1000 Porsnouttore Islam Ebook in Dhaka,1000 Porsnouttore Islam Ebook in Bangladesh,1000 Porsnouttore Islam Ebook in boiferry,১০০০ প্রশ্নোত্তরে ইসলাম ইবুক,১০০০ প্রশ্নোত্তরে ইসলাম ইবুক বিডি,১০০০ প্রশ্নোত্তরে ইসলাম ইবুক ঢাকায়,১০০০ প্রশ্নোত্তরে ইসলাম ইবুক বাংলাদেশে
ডক্টর মুহাম্মদ ইবরাহীম ইলমাসরী এর ১০০০ প্রশ্নোত্তরে ইসলাম এখন পাচ্ছেন বইফেরীতে মাত্র 98.00 টাকায়। এছাড়া বইটির ইবুক ভার্শন পড়তে পারবেন বইফেরীতে। 1000 Porsnouttore Islam by Dr. Muhammad Ibrahim Ilmasariis now available in boiferry for only 98.00 TK. You can also read the e-book version of this book in boiferry.
ধরন হার্ডকভার | ১৪৪ পাতা
প্রথম প্রকাশ 2016-02-25
প্রকাশনী সোনালী সোপান (প্রজন্ম প্রকাশ) পাবলিকেশন
ISBN: 9789849018735
ভাষা বাংলা

ক্রেতার পর্যালোচনা

ডক্টর মুহাম্মদ ইবরাহীম ইলমাসরী
লেখকের জীবনী
ডক্টর মুহাম্মদ ইবরাহীম ইলমাসরী (Dr. Muhammad Ibrahim Ilmasari)

ডক্টর মুহাম্মদ ইবরাহীম ইলমাসরী

সংশ্লিষ্ট বই